নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: সিদ্ধিরগঞ্জে ব্যাটারী চালিত অটোরিক্সা চাপায় জান্নাতুল ফেরদৌস রাত্রি (৯) নামে এক শিশু নিহত হয়েছে।
রবিবার (৬ আগষ্ট) সকাল ৯ টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি ইউরো টাওয়ার এলাকায় চাপা দিলে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত শিশু রাত্রিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে সে মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ শহরের ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এদিকে স্থানীয় এলাকাবাসী ঘাতক ব্যাটারী চালিত অটোরিক্সার চালক মোঃ রুবেল মিয়াকে (২৫) আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

সিদ্ধিরগঞ্জ থানার (এসআই) মোঃ আমিনুল ইসলাম জানান, সিদ্ধিরগঞ্জের মিজমিজি আব্দুল আলীর পুল এলাকা থেকে ব্যাটারী চালিত অটোরিক্সা সিদ্ধিরগঞ্জপুল এলাকায় যাচ্ছিল। এসময় ইউরো টাওয়ার এলাকায় শিশু রাত্রিকে চাপা দিলে গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী রাত্রিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে সে মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

নিহত জান্নাতুল ফেরদৌস রাত্রি উত্তর চাঁদপুর জেলার মতলব থানার হাপানিয়া এলাকার ওলিউল্লাহ’র মেয়ে। তারা সিদ্ধিরগঞ্জের মিজমিজি টিসি রোড চাঁন মিয়ার বাড়ির ভাড়া বাসায় থাকেন। আটক অটোরিক্সার চালক মোঃ রুবেল মিয়া সুনামগঞ্জ জেলাল ধর্মপাশা থানার আবুয়ারচর এলাকার আলি আহাম্মদের ছেলে। সে মিজমিজি তেরা মার্কেট ইব্রাহিম মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here