নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র রাজনীতির সাথে যুক্ত থাকলেও একই আসনে দুইজন দলীয় মনোনয়ন প্রত্যাশী হওয়ায় সাবেক এমপি মো: গিয়াসউদ্দিন ও জেলা বিএনপি’র সহ সভাপতি মো: শাহ আলমকে একই সাথে একই অনুষ্ঠানে দেখা যায় না। এমনকি তাদের কর্মী সমর্থকদের মধ্যেও এক অদৃশ্য বিরোধ বিদ্যমান। যে কোন সভা সমাবেশে সুযোগ পেলেই একে অন্যের বিরুদ্ধে বক্তব্য দেন।

কিন্তু এবার একই মামলার আসামী হওয়ার সুবাদে অত:পর নারায়ণগঞ্জ আদালতের কাঠগড়ায় একসাথে দেখা গেলো মো: গিয়াসউদ্দিন ও মো: শাহ আলমকে।

সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজিরা দেন তারা।

আসামী পক্ষের আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান জানান, সোনারগাঁ থানার একটি নাশকতার মামলায় উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হওয়ায় বুধবার নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজির হয়ে স্থায়ী জামিন আবেদন করেন জেলা বিএনপি’র সহ সভাপতি মো: শাহ আলম। আদালত মামলাটি ১নং বিশেষ ট্রাইব্যুনালে বদলী করেন এবং পরবর্তী শুনানীর দিন পর্যন্ত জামিন মঞ্জুর করেন। একই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে থাকা কেন্দ্রীয় বিএনপি’র কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মো: গিয়াসউদ্দিন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের আদালতে হাজিরা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here