নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমানে দেশের আইনের শাসন নেই, দেশের প্রধাণ বিচারপতির পর্যন্ত নিরাপত্তা নেই। সত্য কথা বলার অপরাধে বন্দুকের নল ঠেকিয়ে তাকে ছুটিতে যেতে বাধ্য করা হয়েছে। তেমনিভাবে দেশের সাবেক তিনবারের প্রধাণমন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া দেশে ফিরে গনতন্ত্র পুনুরুদ্ধারের ডাক দিবেন বলে তার বিরুদ্ধেও মিথ্যা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে। মামলা হামলা দিয়ে সরকারের শেষ রক্ষা হবে না, এই অনির্বাচিত সরকারের বিদায় ঘন্টা বেজে গেছে। দেশের জনগন ঐক্যবদ্ধভাবে এ সরকারকে ক্ষমতা থেকে বিতারিত করবে।

বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানার প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের উদ্যোগে ডাকা বিক্ষোভ মিছিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ আদালত প্রাঙ্গণে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ সময় নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সভাপতি এড. জাকির হোসেন তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার দেশের মানুষকে উন্নয়নের জোয়ারে নয়, দু:খের জোয়ারে ভাসাচ্ছে। তাই এই অনির্বাচিত সরকার দেশে সুষ্ঠ নির্বাচন দিতে ভয় পায়। শেখ মুজিব মরার পর দেশে ইন্নালিল্লাহ পরার মতো একটি লোকও খুঁজে পাওয়া যায়নি, শেখ হাসিনার ক্ষেত্রেও একি ঘটনা ঘটবে। শেখ হাসিনার সরকার পালানোর পথ খুঁজে পাবে না।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি এড. খন্দকার আজিজুল হক হান্টু, এড. মশিউর রহমান শাহীন, এড. রকিবুল হাসান শিমুল, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, যুগ্ম সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, এড. এইচএম আনোয়ার প্রধানসহ ফোরামের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here