নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের ২০১৭ইং সালের অকৃতকার্য্য এসএসসি পরিক্ষার্থীদের নানামূখি অপতৎপরতার বিষয়ে সুপষ্ট বক্তব্য প্রদান করেছে বিদ্যালয় কর্তৃপক্ষ।
মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১১টায় বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বদরুজ্জামান লিখিত ভাবে সাংবাদিকদের কাছে এ বিষয়ে সুপষ্ট বক্তব্য তোলে ধরেন।

তনি তার লিখিত বক্তব্যে জানান, ২০১৭ ইং সালের এসএসসি পরীক্ষার নির্বাচনী পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সকল বিষয়ে কৃতকার্য হয়েছে মোট ৮৯ জন পরীক্ষার্থী। গত ১২ নভেম্বর ৩০ নম্বর গ্রেস দিয়ে ৮৪ জন শিক্ষার্থীকে নির্বাচন করা হয়। পরে অভিভাবকদের অনুরোধে গত ১৮ নভেম্বর গর্ভনিং বডির সিদ্ধান্তের ভিত্তিতে শুধু গনিত ও ইংরেজি বিষয়ে ৩৫ নম্বর গ্রেস মিয়ে আরো ৮৫ জনকে শিক্ষার্থীকে ফরম ফিলাপের সুযোগ দেওয়া হয়। কিন্তু মানবিক শাখার একজন ছাত্রী মায়া আক্তার ক্রমিক নং- ৯১ এর ৩৯ নম্বর গ্রেস প্রয়োজন হওয়া সত্ত্বেও একজন শ্রেণী শিক্ষক ভুলক্রমে উক্ত ছাত্রীর নাম তালিকাভূক্ত করেন। ফলে উক্ত ছাত্রীর দাখিলকৃত ফরম পূরন হয়ে যায়। উক্ত ভূলটি আমাদের দৃষ্টি গোচর হলে গত ২৩ নভেম্বর মায়া আক্তারের নাম বোর্ড হতে বাতিল করা হয়।

পরিশেষে তিনি, নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত পত্র-পত্রিকায় ও অনলাইন নিউজে অর্থের বিনিময়ে বন্দর গার্লস স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ কর্তৃক অর্থের বিনিময়ে এসএসসি পরীক্ষার ফরম ফিলাপের সুযোগ করে দেওয়ার সংবাদের র্তীব্র নিন্দা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here