নিউজ প্রাচ্যের ডান্ডি: জঙ্গীবাদ, সন্ত্রাস, মাদক নির্মূলসহ অপরাধ দমনে স্মার্ট এনআইডি কার্ড অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে দাবী করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মো: মঈনুল হক।
রবিবার (২৬ নভেম্বর) নারায়ণগঞ্জ ক্লাব মিলনায়তনে বেলা সাড়ে ১২ টায় ঢাকা অঞ্চলের আঞ্চলিক কর্মকর্তা রকিব উদ্দিন মন্ডলের সভাপতিত্বে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন অধিভুক্ত এলাকায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, অপরাধ দমনে আইনশৃঙ্খলা বাহিনী স্মার্ট জাতীয় পরিচয়পত্রের সুবিধা ভোগ করতে পারবে। নাগরিকদের সঠিক তথ্য না থাকার ফলে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমনে বিব্রতকর অবস্থায় পড়তে হয়েছে। বিভ্রান্তিতে পড়ে অসংখ্য নাগরিকদেরকেও ভোগান্তি পোহাতে হয়েছে। কিন্তু এখন স্মার্ট কার্ড এই সমস্যা থেকে সবাইকে পরিত্রাণ দেবে।’

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের প্রশান নির্বাচন কমিশনার একেএম নুরুল হুদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহম্মেদ, জাতীয় পরিচয় পত্র নিবন্ধন আধুনিকরণ বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মঈনুল হক, র‌্যাব-১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here