নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: অপহরন ঘটনার ৭ দিন পর বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর স্কুলছাত্রী অথরা সরকার ওরফে সানজেনা (১৪)কে উদ্ধার করেছে বন্দর ফাঁড়ী পুলিশ।

তবে ওই সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে গেছে অপহরনকারি। গত মঙ্গলবার সন্ধ্যায় বন্দর রেললাইন এলাকায় অভিযান চালিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

এ ব্যাপারে অপহৃতা স্কুলছাত্রীর মা শিল্পী সরকার বাদী হয়ে উদ্ধারের ওই রাতে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন । যার মামলা নং- ৮১(১০)১৭। জানা গেছে, বন্দর বাবুপাড়া এলাকার বাপ্পী সরকারে মেয়ে অথরা সরকার বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীতে লেখাপড়া করে আসচ্ছে। এ সুবাধে বন্দর রাজবাড়ী শ্রমকল্যান কেন্দ্র সংলগ্ন এলাকার রতন মিয়ার বখাটে ছেলে নিলয় রহমান প্রান্ত র্দীঘ দিন ধরে স্কুল ছাত্রীকে স্কুলে যাওয়া ও আসার পথে নানা ভাবে উত্যক্ত করে আসচ্ছে। এর ধারাবাহিকতায় গত ২৪ অক্টবর সকাল ১০টায় স্কুল ছাত্রী অথরা সরকার স্কুলে বের হলে রাস্তায় উৎপেতে থাকা অপহরনকারি নিলয় স্কুলের সামনে থেকে সিএনজি যোগে অপহরন করে নিয়ে যায়।

এ ব্যাপারে স্কুল ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর রেল লাইন নামক স্থান থেকে স্কুল ছাত্রীকে উদ্ধার করলেও অপহরনকারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে স্কুলছাত্রী মা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পুলিশ উদ্ধারকৃত স্কুলছাত্রীকে ডাক্তারি পরিক্ষা নিরিক্ষা জন্য বুধবার দুপুরে জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এলাকাবাসী জানিয়েছে, বিষয়টি অপহরন নয়। প্রেমের টানে ঘর ছেড়েছে স্কুল ছাত্রী অথরা সরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here