নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা মডেল থানা পুলিশের জাল থেকে ফঁসকে গেলেও এবার নারায়ণগঞ্জের চিহ্নিত মাদক ব্যবসায়ী আপেলসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হলো জেলা গোয়েন্দা সংস্থা (ডিবি)।
সোমবার (২৭ নভেম্বর) সকাল দশটায় ডিবি’র উপ পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে এসআই আবু সায়েম, আজগরসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জামতলা হীরা কমিউনিটি সেন্টারের সামনে থেকে ১১’শ পিস ইয়াবাসহ ৪ জনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলেন, জামতলা এলাকার মেজবাহ উদ্দিন খন্দকারের পুত্র আপেল (৪৩), জামসেদ মিয়ার পুত্র বাবু মিয়া (২৫), আবুল হোসেনের পুত্র ফয়সাল (২১) ও আলীম হোসেনের পুত্র মনির হোসেন (৩৫) ।

এব্যাপারে ডিবির পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ‘গ্রেফতারকৃত আপেল জামতলা এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী। প্রশাসনের চোখকে ফাঁকি দিতে সে গোটা এলাকায় সিসি টিভি ক্যামেরা লাগিয়ে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করতো। সোমবার গোপন সংবাদের ভিত্তিতে জামতলাস্থ হীরা কমিউনিটি সেন্টারের সামনে থেকে আপেল সহ ৪ জনকে ১১’শ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।’

এ বিষয়ে ফতুল্লা মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১১৪ তারিখ ২৭-১১-২০১ ইং। পরবর্তীতে দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে আরও জানান তিনি।

এরআগে সম্প্রতি ফতুল্লা মডেল থানার সিভিল টিমের এসআই শাফিউল আলমের নেতৃত্বে একটি টিম মাদক ব্যবসায়ী আপেলকে গ্রেফতারের জন্য অভিযান চালালেও পুলিশের উপস্থিতি টের পেয়ে আপেল তখন পালিয়ে যায়। এরপর ফতুল্লা পুলিশ আপেল মাদক ব্যবসা নিয়ন্ত্রণের জন্য লাগানো সকল সিসি টিভি ক্যামেরা খুলে জব্দ করে নিয়ে আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here