নিউজ প্রাচ্যের ডান্ডি: মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে মহানগর যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক মমিন উল্লাহ ডেভিড এর ১৩ তম মৃত্যু বার্ষিকী ও ১৮নং ওয়ার্ড বিএনপি নেতা আব্দুর রহমানের রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।
কিন্তু গত শুক্রবার তার মৃত্যুবার্ষিকী গেলও সেদিন কোন অনুষ্ঠান না করায় সমালোচিত হয় মহানগর বিএনপি।

শনিবার (২৫ নভেম্বর) বাদ আছর কালিবাজারস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম, সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, আয়সা সাত্তার, সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপি নেতা এড. রফিক আহম্মে, এড. রিয়াজ উদ্দিন আহম্মেদ, এড. আনিছুর রহমান মোল্লা, আরিফ আহম্মেদ গোগা, নজরুল ইসলাম, জাহাঙ্গীর মিয়াজী, মনির হোসেন, আনোয়ার হোসেন আনু, মহানগর ছাত্রদলের যুগ্ম-আহবায়ক আবুল কাউছার আশা, মহানগর যুবদল নেতা আলী ইমরান শামীম, মহানগর স্বেচ্ছা সেবক দল নেতা শাহরিয়ার ইমন চৌধুরী, শাখাওয়াত হোসেন রানা, শহিদ মোল্লা, নান্টু, আব্দুর রশিদ হাওলাদার, মহানগর শ্রমিক দলের ভারপ্রাপ্ত আহবায়ক মনির মল্লিক, শ্রমিক দল নেতা নুর মোহাম্মদ, আজিম সরদার, কামাল হোসেন মোল্লা, ফারুক হোসেন, দুলাল, মহানগর ছাত্রদল নেতা আব্দুল হাসিব, মোক্তাধির হোসাইন হৃদয়, বন্দর থানা ছাত্র দল নেতা আলতাব, ছোট পাপ্পু, ইমরান, মাসুদ, অভি, আকাশ আহম্মেদ বাসির প্রমূখ।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান তার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকো এবং মহানগর যুবদলের সাবেক যুগ্ম-আহবায়ক মমিন উল্লাহ ডেভিড সহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের মৃত্যু সকল নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here