নিউজ প্রাচ্যের ডান্ডি: অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষের চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন বিএনপি নেতৃত্বধীণ ২০ দলীয় জোটের শরিক জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুফতি মনির হোসাইন কাশেমী। শনিবার (৮ ডিসেম্বর) বিএনপি চেয়ারপার্সণের গুলশান কার্যালয় থেকে মনোনয়নের চিঠি লাভ করেছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদে নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি মাওলানা ফেরদৌসুর রহমান নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ২০ দলীয় জোট থেকে ধানের শীষ প্রতীকের চুড়ান্ত মনোনয়ন পেয়েছেন জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুফতি মনির হোসাইন কাশেমী।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে ধানের শীষের মনোনয়ন পেয়েছিলেন জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি মো: শাহ আলম ও সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ আর ২০ দলীয় জোটের শরিক দল জমিয়তে ওলামায়ে ইসলাম বাংলাদেশ থেকে এই আসনে মনোনয়নপত্র জমা দেন সংগঠনের কন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও জেলা কমিটির সভাপতি মুফতি মনির হোসাইন কাশেমী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here