নিউজ প্রাচ্যের ডান্ডি: অবশেষে একমঞ্চে উপস্থিত হয়ে নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় পার্টির মনোনীত মহাজোটের প্রার্থী ও বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ এ কে এম সেলিম ওসমানের নির্বাচনী প্রতীক ‘লাঙ্গল’ কাঁধে তুলে নিলেন নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের আওয়ামীলীগের এমপি শামীম ওসমানের বিদ্রোহী তিন বন্ধু- বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহীদ বাদল ও মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. খোকন সাহা।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে বন্দর সমরক্ষেত্রে নারায়ণগঞ্জ-৫ আসনের মহাজোটের প্রার্থী সেলিম ওসমানের পক্ষে বন্দর থানা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী সভা মঞ্চে এমনই ঘটনা ঘটে। উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান।

যারা আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকার প্রার্থী দেয়ার দাবীতে গত বছর থেকেই বন্ধু শামীম ওসমানের বড় ভাই জাতীয় পার্টির এমপি সেলিম ওসমানের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন।

সদর-বন্দরে আওয়ামীলীগের কর্মীরা লাঙ্গলের ভার আর সইতে পারছেন না বিধায় এই আসনে নৌকার প্রার্থী হওয়ার বাসনায় রাজনৈতিক কৌশলগত কারনে সেলিম ওসমানের বিরুদ্ধে অবস্থান নিয়েছিলেন।

কিন্তু শেষতক আওয়ামীলীগ ও জাতীয় পার্টি পুনরায় মহাজোট গঠন করে নির্বাচনে অংশ নেয়ায় মহাজোটের প্রার্থী হিসেবে সেলিম ওসমানকেই চূড়ান্ত করেন সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

আর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহের পরেও শামীম ওসমানের লাঙ্গল বিরোধী এই তিন বন্ধু নৌকা বঞ্চিত হয়ে এখন দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশে তার মনোনীত প্রার্থী সেই সেলিম ওসমানের পক্ষেই মাঠে নামেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here