নিউজ প্রাচ্যের ডান্ডি: অষ্টমবারের মত বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে সম্মাননা পুরস্কারে ভূষিত হয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ এর টানা চতুর্থবারের সভাপতি সেলিম ওসমান।

রোববার ১২ নভেম্বর সন্ধ্যা ৭টায় ঢাকার সোনারগাঁও হোটেলে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ তাঁর হাতে সিআইপি(২০১৪) এর কার্ড তুলে দেন।

বাণিজ্য মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত বিকেএমইএ এর সভাপতি ও এফবিসিসিআই এর পরিচালক হিসেবে পন্য রপ্তানির উপর তাঁকে এ পুরস্কার প্রদান করা হয়। এমপি সেলিম ওসমান ছাড়াও নীট গার্মেন্টস ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বিকেএমইএ সহ-সভাপতি সহ আরো ১৪ জন সদস্য বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যাক্তিত হিসেবে সিআইপি পুরস্কার অর্জন করেছেন।

বাণিজ্য মন্ত্রনালয়ের সচিব শুভাষিস বসুর সভাপতিত্বে পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাজুল ইসলাম এমপি, এফবিসিসিআই এর ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল ফাহিম।

উল্লেখ্য সেলিম ওসমান ২০০০ সালে প্রথমবারের মত শিল্প মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব(সিআইপি) পুরস্কার পেয়ে ছিলেন। এরপর ২০১২ থেকে ২০১৭ সাল পর্যন্ত শিল্প ও বাণিজ্য মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত আরো ৭টি সিআইপি কার্ড গ্রহণ করেছেন। সর্বশেষ ১২ নভেম্বর ২০১৪ সালের সিআইপি কার্ড প্রদান করা হয়েছে। তিনি ২০১৫, ২০১৬, ২০১৭ বছরেও সিআইপি মনোনীত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here