নিউজ প্রাচ্যের ডান্ডি: রাতের আঁধারে প্রচন্ড শীতে যখন ঘুমে আচ্ছন্ন ছিল নগরবাসী, ঠিক তখনই নগরীর ছিন্নমূল শীতার্তদের খুঁজে খুঁজে তাদের মাঝে শীতবস্ত্র বিতরন করলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।
সোমবার রাত সাড়ে ১১ টায় নগরীর চাষাড়া শহীদ মিনার, লঞ্চ ঘাট, রেলষ্টেশন এলাকায় গিয়ে অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের গায়ে কম্বল জড়িয়ে দেন তিনি।

আর রাতের আঁধারে শীতে কাঁবু ছিন্নমূল অসহায়রা তখন ডিসির কাছ থেকে শীতবস্ত্র পেয়ে হয়ে উঠেন বেজায় খুশি। এসময় অনেক বৃদ্ধ অসহায় মানুষ জেলা প্রশাসককে সহযোগিতার জন্য দোয়া করেন।

এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল হামিদ মিয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আসাদুজ্জামান, এনডিসি জ্যোতি চন্দ্র বিকাশ সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

অপরদিকে, মঙ্গলবার (৯ জানুয়ারী) দুপুরে নগরীর চাঁনমারীতে অবস্থিত স্বপ্নডানা স্কুলে অসহায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন করেন নারায়ণগঞ্জ লেডিস ক্লাবের সভানেত্রী ও ডিসির সহধর্মীনি নাজমুন নাহার।

এসময় তিনি বলেন, ‘প্রতিটি অসহায় মানুষের পাশে যদি একজন করে সামর্থ্যবান ব্যাক্তি এই শীতে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, তাহলে আমাদের দেশে শীতবস্ত্রের অভাবে কাউকে আর কষ্ট পেতে হবে না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here