নিউজ প্রাচ্যের ডান্ডি: ডিবি পরিচয়ে প্রতারনাকালে এক ভূয়া ডিবি সদস্যকে বিদেশী অস্ত্রসহ গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ। তবে অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভূয়া ডিবির আরো ৭ থেকে ৮ জন সদস্য পালিয়ে গেছে।
মঙ্গলবার (৬ মার্চ) সকালে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত মিলন (৩৯) বরিশাল জেলার দোধল মৌ এলাকার আজিমুদ্দিনের ছেলে।

এ সময় তার কাছ থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ১টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাপ ২টা লাঠি উদ্ধার করা হয়। জব্দ করা হয়েছে তাদের ব্যবহৃত একটি নোয়া গাড়ি।

ডিবির অফিসার ইন চার্জ (ওসি) ড. মাহাবুবুর রহমান জানান, মঙ্গলবার সকালে ডিবির একটি টিম এসআই আজিজুল হক হাওলদার, ফিরোজ মুন্সি ও মোঃ আরিফ হোসেন নেতৃত্বে সাইনবোর্ড এলাকায় অভিযান পরিচালানা করে ভূয়া ডিবির সদস্য মিলনকে গ্রেপ্তার করে। এসময় তার সঙ্গে থাকা ৭ থেকে ৮ জন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে। তাদের কাজে ব্যবহৃত একটি নোয়া (ঢাকা মেট্রো-চ-১১-৫৬২৮) গাড়ি ও গাড়ির ভেতর থেকে ১টি পিস্তল, ১টি ম্যাগজিন, ১টি ওয়াকিটকি, ১ জোড়া হ্যান্ডকাপ ২টা লাঠি উদ্ধার করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতাকৃতর বিরুদ্ধে কুমিল্লা ও বগুড়া থানায় মামলা রয়েছে। পালিয়ে যাওয়া ভূয়া ডিবি সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here