নিউজ প্রাচ্যের ডান্ডি: দেশের বন্যার্তদের সাহায্যের জন্য তোলারাম কলেজ ছাত্র সংসদের উদ্যোগে আয়োজিত ত্রান তহবিল সংগ্রহ কার্যক্রমের অংশ হিসেবে নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ স্কুলে উপস্থিত হয়েছিলো তহবিল সংগ্রাহকারী টিম। সরকারী তোলারাম কলেজ ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে রবিবার (২৭ আগষ্ট) সকালে স্কুলে যায় তহবিল সংগ্রহকারী টিম।

এ সময় তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ভিপি হাবিবুর রহমান রিয়াদ বলেন, সাংসদ পুত্র অয়ন ওসমানের উদ্যোগে ইতিমধ্যে আমরা নারায়ণগঞ্জের ডিএনডি’র অভ্যন্তরে জলাবদ্ধ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছি। এবার দেশের প্রায় ২০টিরও অধীক জেলার মানুষ প্রলংকরী বন্যায় আক্রান্ত হয়ে পরেছে। এবং মধ্যাঞ্চলেও এই বন্যার বিস্তার ঘটতে পারে। তাই অয়ন ওসমানের নির্দেশনায় সরকারী তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের উদ্যোগে জেলার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে তহবিল সংগ্রহের কার্যক্রম হাতে নিয়েছে।

নারায়ণগঞ্জের সরকারী তোলারাম কলেজ, সরকারী মহিলা কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, নারায়ণগঞ্জ কমার্স কলেজ, নারায়ণগঞ্জ হাই স্কুল, গভ: গার্লস স্কুল, আদর্শ স্কুল, মর্গাণ গার্লস স্কুল, আইডিয়াল স্কুলসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের কাছ থেকে এই তহবিল সংগ্রহ করা হবে। এরই অংশ হিসেবে আজ আমরা আদর্শ স্কুলে এসেছি।

এরপর আদার্শ স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আজিজুর রহমান বলেন, দেশের মানুষ আজ বন্যার কবলে পওে অবর্ণনীয় দু:খ কষ্টের মধ্যে আছে। সরকারের পাশাপাশি সকলের উচিত বন্যাত্রদের সাহায্যে এগিয়ে আসা। তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের এই উদ্যোগ অবশ্যই প্রশংসনীয় এবং আদর্শ স্কুলের প্রাক্তন ছাত্র হাবিবুর রহমান রিয়াদের নেতৃত্বে এই মহতী কাজ করা হচ্ছে বলে আদর্শ স্কুলের সবাই আজ গর্বিত। আমি সকল শিক্ষক-শিক্ষার্থীর উদ্দেশ্যে বলবো, সবাই তার সামর্থমতো এই তহবিলে শরিক হতে।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান পুত্র অয়ন ওসমানের নির্দেশনায় সরকারী তোলারাম কলেজ ছাত্র সংসদের উদ্যোগে এবং ছাত্র সংসদের ভিপি হাবিবুর রহমানের রিয়াদের নেতৃত্বে দেশের বন্যার্তদের সাহায্যার্থে নারায়ণগঞ্জের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ জেলার সামর্থবান ব্যক্তিদের কাছ থেকে তহবিল সংগ্রহের কার্যক্রম শুরু হয়েছিলো শনিবার (১৯ আগষ্ট) সকালে কলেজ ক্যাম্পাসে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here