নিউজ প্রাচ্যের ডান্ডি: আনন্দ মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বিদায়ী কমিটির শেষ আয়োজন বার্ষিক ভোজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
বুধবার (২৯ নভেম্বর) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেডে আয়োজন করা হয় এই অনুষ্ঠানের।

অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মো: আনিসুর রহমান আয়োজনের ভূয়সী প্রশংসা করেন এবং নিজেকে সম্মানিত বোধ করে বলেন, আমরা যেখানেই যোগদান করিনা কেন, সবসময় চেষ্টা করি সুষ্ঠু ও সুন্দর ভাবে কাজ করতে। আপনারা যে সম্মান আমাকে দিয়েছেন তা আমি রাখার চেষ্টা করবো। আপনাদের এই সম্মান প্রদর্শনের কথা আমি কখনোই ভুলবোনা। বিদায় বেলায়ও যেন আপনারা আমাদের এই সম্মান ধরে রাখতে পারি, সেই আশা রাখি। সেই সাথে বার ও বেঞ্চের মধ্যে এই সম্মানবোধ অব্যহত থাকুক, সেই কামনা করি।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিছুর রহমান দিপুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এড. আবু আল মুজাহিদ পলু অনুষ্ঠিত বার্ষিক ভোজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের সাংসদ এড. হোসনে আরা বেগম বাবলী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো: আমজাদ হোসেন, জেলা ও দায়রা জজ ১ম আদালত এর বিচারক মো: আলী হোসেন, জেলা ও দায়রা জজ ২য় আদালত এর বিচারক মো: আব্দুল হান্নান, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো: শহিদুল ইসলাম, অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মইনুল ইসলাম ।

আরো উপস্থিত ছিলেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সাবেক পিপি এড. আসাদুজ্জামান আসাদ সহ অন্যান্য আইনজীবীগণ।

বক্তব্য পর্ব শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং আমন্ত্রিতদের জন্য নৈশভোজের ব্যবস্থা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here