নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নিজস্ব সম্পত্তি শীঘ্রই বুঝিয়ে দেয়ার আশ^াস দিয়েছেন জেলা প্রশাসক মো: রাব্বী মিয়া।
বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব কমিউনিটি সেন্টারে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্যকালে এই আশ^াস দেন তিনি।

জেলা প্রশাসক বলেন, কালীরবাজারস্থ পুরাতন আদালত পাড়ায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নিজস্ব সম্পত্তি নিয়ে যে সমস্যা গুলো আছে সেগুলো আমি থাকাকালীন সময়েই সমাধান করে আপনাদের বুঝিয়ে দেয়ার চেষ্টা করবো।

নারায়ণগঞ্জ জেলায় প্রথম শ্রেণীর নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন কালের সোনালী অতীত স্মরণ করে রাব্বী মিয়া বলেন, এই জেলার বিচারিক, প্রশাসনিক, সরকারী কর্মকর্তাসহ সকলের সাথেই আমাদের যে সু-সম্পর্ক রয়েছে তা বাংলাদেশের ইতিহাসে ঈশ^ার্নিত হবে। সাত খুনের রায় থেকে বিভিন্ন সময়ে অনুষ্ঠিত নির্বাচন গুলোতে সকলের সমন্বয়ে যে সুন্দর ভাবে যেকোন কিছুই সম্পন্ন করা সম্ভব, তার অনন্য উদাহরন হচ্ছে নারায়ণগঞ্জ।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপুর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এড. হাবিব আল মুজাহিদ পলুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিদায়ী বিচারক সৈয়দ এনায়েত হোসেন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ বেগম কামরুন্নাহার, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শহিদুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা ও দায়রা আদালতের কৌসুলী এড. ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক এড. খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সাবেক সাধারন সম্পাদক এড. জাকির হোসেন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here