নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটিকে সুপারিশ করেছেন বিএনপি’র আইন বিষয়ক সম্পাদক এড. সানাউল্লাহ মিয়া। আরো সুপারিশ করেছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি কাজী মনিরুজ্জামান ও মহানগর বিএনপি’র সভাপতি এড. আবুল কালাম। আর অনুমোদন দিয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ব্যারিষ্টার মাহবুব উদ্দিন খোকন। তাই এই কমিটিই নারায়ণগঞ্জে জাতীয়তাবাদী ফোরামের একমাত্র কমিটি। যারা পাল্টা কমিটি গঠন করতে চান, তাদের উদ্দেশ্যে বলবো, কেন্দ্রে থেকে এই কমিটি ভেঙ্গে নতুন কমিটির অনুমোদন নিয়ে আসুন, আমরা সবাই সে কমিটিকে মেনে নেবো। কিন্তু কোন হঠকারী সিদ্ধান্তের মাধ্যমে ফেরামের ঐক্য বিনষ্ট করবেন না। আপনারা কেউ ব্যাক্তির সৈনিক হবেন না, সবাই জিয়ার সৈনিক হিসেবে জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার সুযোগ করে দেন।


বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে জাতীয়তাবাদী যুব আইনজীবী ফোরামের উদ্যোগে আয়োজিত কেক কাটা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

সোমবার (২০ নভেম্বর) দুপুরে আইনজীবী সমিতি ভবনের নীচতলায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবীর বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে বুকে ধারন করে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে। শহীদ জিয়ার সৈনিকেরা শক্তিশালী হলে আওয়ামী দু:শাসন থেকে মুক্তি পাওয়া যাবে। তাই দুই একজনের স্বার্থের জন্য আমাদের জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ঐক্যে ফাটল ধরাবেন না। আমরা যদি ঐক্যবদ্ধ থেকে আগামী আইনজীবী সমিতির নির্বাচনে অংশ নিতে পারি, তবে পূর্ণ প্যাণেলে জয়লাভ করতে পারবো। তাই এই মুহুর্তে ঐক্যের কোন বিকল্প নেই।


নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী যুব আইনজীবী ফোমামের আহবায়ক এড. শেখ আনজুম আহমেদ রিফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সহ সভাপতি এড. খন্দকার আজিজুল হক হান্টু, এড. জাকির হোসেন, এড. মশিউর রহমান শাহীন, এড. রকিবুল হাসান শিমুল, সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, যুগ্ম সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, এড. এইচএম আনোয়ার প্রধান, জেলা জাতীয়তাবাদী যুব আইনজীবী ফোরামের সদস্য সচিব এড. রাসেল মিয়া, যুগ্ম আহবায়ক এড. ফজলুর রহমান ফাহিম, এড. শিপলু মল্লিক, এড. নুরুল কবীর সোহাগ, এড. নয়ন ঢালী, এড. টুটুল চৌধুরী, এড. সারোয়ার জাহান, এড. রাজিব মন্ডল, এড. রমজান আলী, এড. আমেনা প্রধান শিল্পি প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here