নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভীর প্রতি ক্ষোভের বহি:প্রকাশ ঘটিয়ে আফসোসের সঙ্গে ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর শেখ নাজমুল আলম সজল বলেছেন, আজ নিজেকে নিজ বাড়িতে অতিথি মনে হচ্ছে। আমার ওয়ার্ডে নাসিক মেয়র সেলিনা হায়াত আইভী জনতার মুখোমুখি নামে এতো বড় একটি অনুষ্ঠান করলো অথচ আমাকে একটি বারও জানালেন না। আমি আশা করেছিলাম যে আমার বড়বোন আমাকে একটি বার ফোন করে বলবে, কিন্তু বড় বোন তো দুরের কথা সিটি কর্পোরেশনের কোন কর্মকর্তাও আমাকে এ বিষয়টি জানান নাই।
স্বচ্ছতা ও জবাবদিগিতা নিশ্চিতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে আয়োজিত উন্মুক্ত আলোচনায় জনতার মুখোমুখি হয়ে তিনি এসব কথা বলেন।
রবিবার (১৪ জানুয়ারী) বিকালে দেওভোগ পাক্কা রোড আর্দশ সরকারী বিদ্যালয়ে এই উন্মুক্ত আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কাউন্সিলর নাজমুল আলম সজল আরও বলেন, সমাজের সকল অপকর্মের মূলে রয়েছে মাদক, তাই সমাজ থেকে মাদকের আগ্রাসন রোধ করা না গেলে সমাজকে বসবাসের উপযোগী করে গড়ে তোলা যাবে না। একটি পারিবার ধ্বংসের জন্য একজন মাদকসেবীই যথেষ্ঠ। ইভটিজিং, সন্ত্রাসের মূলেও রয়েছে এই মাদক। আগে মাদক ব্যবসায়ীদের প্রতিহত করতে হবে। আর এই আগাছা পরিস্কারের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন।
এ সময় ১৬ নং ওয়ার্ডবাসীর বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সজল।
উন্মুক্ত আলোচনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, আওয়ামীলীগ নেতা কবির হোসেন, মাসুকুল রহমান খজরু, কাদির হোসেন, মনির হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি সাফায়েত আলম সানী, মিনহাজুল ইসলাম রিয়াদ, আলী আকবর, প্রচার সম্পাদক মিজানুর রহমান সজিব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here