নিউজ প্রাচ্যের ডান্ডি, বন্দর প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা: সেলিনা হায়াত আইভী বলেছেন, আমি সব সময় চেষ্টা করেছি বন্দরে উন্নয়ন করতে। আজ থেকে ২৩ নং ওয়ার্ডবাসীর পয়নিস্কাশনের জন্য সকল ড্রেন ও রাস্তা র্নিমানের কাজ পুরদমে এগিয়ে চলবে। সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বন্দরে প্রতিটি ওয়ার্ডে উন্নয়ন মূলক কাজ চলছে। এর ধারাবাহিকতায় আজ ২৩ নং ওয়ার্ডের আরসিম ও ইস্পাহানী আবাসিক এলাকাসহ এ ওয়ার্ডের সকল ড্রেন ও রাস্তা নির্মানের শুভ উদ্ধোধন করা হলো।

তিনি আরো বলেন, এলাকাবাসীর অনুরোধে নবীগঞ্জ কলেজ মাঠ এলাকায় জামে মসজিদ করা হবে। কদম রসুল কলেজ মাঠকে একটি পুর্নাঙ্গ স্টেডিয়াম করা হবে। কদম রসুল কলেজের পাশে একটি অডিটরিয়াম করা হবে। তবে এ কাজের জন্য আপনারা আমাকে সহযোগিতা করতে হবে।

বুধবার বিকেল ৪টায় ২৩ নং ওয়ার্ডস্থ বন্দর ইস্পাহানী ও আরসিম এবং নবীগঞ্জ কলেজ মাঠপাড়া এলাকায় বিভিন্ন উন্নয়ন মূলক কাজের শুভ উদ্ধোধন উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল শেষে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি এ কথা গুলো বলেন। উন্নয়ন মূলক কাজের শুভ উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুউদ্দিন আহাম্মেদ দুলাল প্রধান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাওন অংকন, সমাজ সেবক আলহাজ্ব আবু সুফিয়ান, বীরমুক্তিযোদ্ধা শহিদুল্লাহ, সমাজ সেবক টেলু মিয়া, আব্দুল সালাম, নুরুন ওেয়াজ, গোলাম কিবরিয়া কনক, ফারুক আহাম্মেদসহ স্থানীয় এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here