নিউজ প্রাচ্যের ডান্ডি: আগামী ২৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচনে অংশ গ্রহণেচ্ছ আরো ১১ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। আর জমা দিয়েছেন সম্ভাব্য সভাপতি প্রার্থী এড. আসাদুজ্জামান।
রবিবার (৩১ ডিসেম্বর) আইনজীবী সমিতি নির্বাচনের আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের যুগ্ম সদস্য সচিব ও নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকনের কাছ থেকে ৫শ’ টাকার বিনিময়ে এই মনোনয়ন পত্র সংগ্রহ করেন প্রার্থীরা।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মনোনয়ন বোর্ডের যুগ্ম সদস্য সচিব এড. ওয়াজেদ আলী খোকন নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, রবিবার এড. আসাদুজ্জামান আসাদ সভাপতি পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আর এড. হাসান ফেরদৌস জুয়েল, এড. মাহমুদুল হক মোমিন, এড. সাজ্জাদুল হক সুমন, এড. এমদাদ হোসেন সোহেল, এড. মাসুদ রানা, এড. মাহবুবুর রহমান, এড. বাবুল চন্দ্র মোদক, এড. মশিউর রহমান, এড. মনিকা দেবী, এড. সুভাষ বিশ^াস ও এড. রাসেদ ভূইয়া মনোনয়নপত্র ক্রয় করেছেন।’

এরআগে প্রথম দিন ১৭ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেছিলেন। আগামী ২ জানুয়ারী বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র ক্রয় ও জমা দেয়া যাবে।

উল্লেখ্য, আগামী জানুয়ারী মাসে অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল গঠনের লক্ষ্যে গত ২৭ ডিসেম্বর দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপির কনফারেন্স রুমে আলোচনা সভা শেষে সর্বস্মতিক্রমে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও আড়াইহাজার থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আব্দুর রশিদকে আহ্বায়ক, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. আনিসুর রহমান দিপুকে সদস্য সচিব এবং নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকনকে যুগ্ম সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট মনোনয়ন বোর্ড গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here