নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল তেকে নির্বাচনে ইচ্ছুক প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদানের সময়সীমা আরো একদিন বৃদ্ধি করেছে মনোনয়ন বোর্ড।
পূর্ব ঘোষণা অনুযায়ী মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানের শেষদিন মঙ্গলবার (২ জানুয়ারী) বিকেল ৫টা পর্যন্ত থাকলেও নির্বাচনের তফসিল ঘোষণায় বিলম্বিত হওয়ায় বুধবার (৩ জানুয়ারী) বিকেল পর্যন্ত আরো একদিন সময় বর্ধিত করে মনোনয়ন বোর্ড।

এদিকে, মঙ্গলবার (২ জানুয়ারী) বিকেল পর্যন্ত আওয়ামীলীগ প্যানেল থেকে নির্বাচনে অংশ গ্রহণের লক্ষ্যে ৩৪ জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করেন। যার মধ্যে জমা দিয়েছেন ৩০ জন।

মঙ্গলবার সভাপতি পদে এড. রাশেদুল ইসলাম, এড. এ এম এম একরামুল হক, সাধারন সম্পাদক পদে এড. শরৎ চন্দ্র মন্ডল, এড. মো: আনোয়ার হোসেন এবং অন্যান্য পদে এড. মো: মাহমুদুল হক মোমিন, এড. সালাউদ্দিন, এড. আবুল বাশার রুবেল, এড. মো: আসাদুল্লাহ সাগর, এড. মনিকা দেবী, এড. মো: শরীফ হোসেন, এড. বাবুল চন্দ্র মোদক, এড. হাসিব উল হাসান, এড. ইসরাত জাহান ইনা, এড. মো: মনিরুল জামান কাজল মনোনয়ন পত্র জমা দেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের যুগ্ম সদস্য সচিব ও নারায়ণগঞ্জ জেলা দায়রা জজ আদালতের পিপি এড. ওয়াজেদ আলী খোকন জানান, ‘আইনজীবী সমিতির নির্বাচন তফসিল ঘোষণায় বিলম্বিত হওয়ায় আওয়ামীলীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে প্রার্থীদের কাছ থেকে মনোনয়ন গ্রহণের সময় বুধবার পর্যন্ত বর্ধিত করা হয়েছে। আর মঙ্গলবার পর্যন্ত ৩৪ জন প্রার্থী মনোনয়ন সংগ্রহ ও ৩০ জন প্রার্থী জমা দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here