নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, আজ সেই নেতার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে, যেই নেতার জন্ম এদেশে না হলে আমরা নিজেকে স্বাধীন জাতি হিসেবে বিশ্বের দরবারে পরিচিত লাভ করতাম না। আজকের এই দিনে পাকিস্তানের কারাগার থেকে তিনি মুক্তি লাভ করে দেশের মাটিতে পা রেখেছিলেন।
বুধবার (১০ জানুয়ারী) সকাল ১০টায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আব্দুল হাই আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু বাংলাদেশে নয় সারা বিশ্বের দরবারের এক পরিচিত নেতা। সম্প্রীতি ইউনেস্কো কর্তৃক ৭ই মার্চের সেই ঐতিহাসিক ভাষন স্বীকীতি লাভ করেছেন। বঙ্গবন্ধু অনেক বড় মাপের একজন নেতা ছিলেন। ২০১৪ সালের ৫ই জানুয়ারীর নির্বাচনে আমরা জয়লাভ করে ক্ষমতায় আছি। আমরা বিশ্বাস করি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় হবে, আবারও পূণরায় এই বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই হবে। নারায়ণগঞ্জে ৫টি আসনেই আমরা নৌকা প্রতিকে প্রার্থী চাই জননেত্রী শেখ হাসিনার কাছে।’

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, সহ-সভাপতি মোঃ বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, আরজু রহমান ভূইয়া, সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান, মোঃ সুন্দর আলী, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ নাসির উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা মরিয়ম কল্পনা, গোপালদী পৌর সভার মেয়র হালিম সিকদার, জেলা তাঁতীলীগের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, মহানগর তাঁতীলীগের সভাপতি মকবুল হোসেন রাসেল সহ প্রমূখ।

আলোচনা সভা শুরুর আগে নাসিক মেয়র ডা. সেলিানা হ্য়াাত আইভী এবং জেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবুন্দদের সাথে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে চলে যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here