নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার বাংলার মানুষের কাছ থেকে তারেক রহমানকে দুরে সরিয়ে দিতে অনেক চেষ্টা করেছে। কিন্তু এদেশের মানুষের ভালোবাসা তাতে আরো বেশী বেড়ে গেছে তারেক রহমানের প্রতি। আর তারেক রহমানের এই জনপ্রিয়তায় সরকার ভীত হয়ে নানা ষড়যন্ত্র করছে, যাতে কওে তারেক রহমান আর বাংলাদেশে আসতে না পারে। কিন্তু সকল ষড়যন্ত্র আর বাঁধার পাহাড় ডিঙ্গিয়ে তারেক রহমান বীওে বেশে আসবে ফিওে বাংলাদেশে। তিনিই বাংলাদেশের আগামীর রাষ্ট্রনায়ক হিসেবে দায়িত্ব গ্রহন করবেন এবং গণতন্ত্র পূন:প্রতিষ্ঠা করবেন। আগামী বছর আমরা তারেক রহমানের উপস্থিতিতেই তার জন্মদিন পালন করবো।

বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩ তম জন্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদল নেতা আল আমিন প্রধানের উদ্যোগে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের মানুষ এখন শান্তিতে নেই। বর্তমান সরকার সাধারণ মানুষের বাক স্বাধীনতা হরণ করেছে। এজন্য একটি গণঅভ্যূথান লাগবে। আর সেই গণঅভ্যূথানের নেতৃত্ব দিবেন বেগম খালেদা জিয়া। এজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি নেতা মনির হোসেন খান, নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সভাপতি নজরুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা জিয়াউর রহমান জিয়া, পারভেজ মল্লিক, ছাত্রদল নেতা ইব্রাহীম আহমেদ বাবু, লিংরাজ খান, শামীম, জাহাঙ্গীর, লোকনাথ সরকার, শাহরিয়ার আমিন, সাগর, রোমান, রাশেদ, মিলন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here