নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বেশ ঘটা করেই আগেরদিন নারায়ণগঞ্জে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী জনসভার ঘোষণা দিলেও পরেরদিন আবার তা বাতিলের কথা জানালেন নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা সাবেক এমপি এস এম আকরাম।
সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে সাংবাদিকদের এতথ্য নিশ্চিত করেছেন তিনি।

ফলে নির্বাচনী ব্যস্ততার দরুন আপাদত আর নারায়ণগঞ্জে আসা হচ্ছে না ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন, ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাসহ ঐক্যফ্রন্টের একাধিক শীর্ষ নেতার।

তবে মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বন্দরের নবাব সিরাজউদ্দৌলা ক্লাবের মাঠে আয়োজিত ঐক্যফ্রন্টের জনসভাটি বাতিল করা হলেও সপ্তাহখানেকের মধ্যেই এই জনসভাটি পুনরায় করার প্রত্যাশাও ব্যক্ত করেছেন আয়োজক এস এম আকরাম।

তিনি বলেন, ‘নির্বাচনী ব্যস্ততার কারনে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মাহামুদুর রহমান মান্নাসহ একাধিক কেন্দ্রীয় নেতা ১৮ ডিসেম্বর নারায়ণগঞ্জে আসতে পারছেন না। তাই আপাদত জনসভাটি বাতিল করা হয়েছে। তবে কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে আলোচনা করে শীঘ্রই নারায়ণগঞ্জে ঐক্যফ্রন্ট্রের জনসভা করা হবে।’

এরআগে, গত ১৬ ডিসেম্বর সন্ধ্যায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে ১৮ ডিসেম্বর নারায়ণগঞ্জের বন্দরে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী জনসভা আয়োজনের ঘোষণা দিয়েছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী ও নাগরিক ঐক্যের উপদেষ্টা সাবেক এমপি এস এম আকরাম।

তিনি জানিয়েছিলেন, বন্দরের জনসভায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। এছাড়াও ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে।

আর এই জনসভা সাফল্যমন্ডিত করার লক্ষ্যে নারায়ণগঞ্জের বাকী ৪টি আসনের ঐক্যফ্রন্টের প্রার্থীরাও যোগদানের প্রস্তুতি নিয়েছিলেন বলে দলীয় সূত্রে জানাগেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here