নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৫ আসনের প্রায়ত সংসদ সদস্য আলহাজ¦ নাসিম ওসমানের সহধর্মিনী পারভীন ওসমান বলেছেন, স্কুল হচ্ছে মানুষ গড়ার কারিগর। তোমরাই হতে পারো একদিন এই বাংলাদেশের প্রধানমন্ত্রী। তোমরা ভালভাবে ঠিকমত লোখাপড়া করবে। তবেই তোমরা আরো ভাল ফলাফল করতে পারবে। তোমরা আজ কথা দাও এর চেয়ে আরো বেশী ভাল রেজাল্ট তোমরা করবে। যখন আমাকে তোমরা ডাকবে আমি তোমাদের ডাকে সারা দিব।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১১ টায় শহরের ডিআইটিস্থ এলাকায় গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত জেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশন ‘প্রভাতী কিন্ডার গার্টেনের’ বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা-২০১৭ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তেব্যে তিনি এসব কথা বলেন।


নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত সংসদ সদস্য আলহাজ¦ নাসিম ওসমান সম্পের্কে পারভীন ওসমান বলেন, তিনি ছিলেন জনগনের খুব কাছের একজন মানুষ। আমি তারই সহধর্মিনী। আপনারা তার জন্য এবং আমার সন্তানদের জন্য দোয়া করবেন।

প্রভাতী কিন্ডার গার্টেন স্কুলের সভাপতি তোফায়েল হোসেন মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ¦ আজমেরী ওসমান।


এছাড়া আরো বক্তব্য রাখেন, গণবিদ্যা নিকেতন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ কাইয়ূম, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আনোয়ার হোসেন ভূইয়া।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ আরজু আহমেদ, নুরুল ইসলাম, শরীফ মোল্লা ও হেনা খান সহ প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রভাতী কিন্ডার গার্টেনেন এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে ক্রেষ্ট তুলে দেন পারভীন ওসমান ও তার ছেলে আলহাজ¦ আজমেরী ওসমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here