নিউজ প্রাচ্যের ডান্ডি, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে সিদ্ধিরগঞ্জে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার রাতে গোদনাইল ধনকুন্ডা এলাকার যুবসমাজের উদ্যোগে ও একেএম আজমেরী ওসমানের সহযোগীতায় এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর হাজী রুহুল আমিন মোল্লা।

বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড ইউনিটের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভূইয়া জুলহাস, সহ সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুর হোসেন মোল্লা, জেলা যুদ্ধকালীন ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল মতিন, সাবেক সিদ্ধিরগঞ্জ থানা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন ওরফে মহি মোল্লা, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সাউদ, সমাজ সেবক দেলোয়ার হোসেন মোল্লা, মনোয়ার হোসেন মনু, আবু বক্কর মোল্লা, জাকির প্রধান প্রমূখ।

এসময় মুক্তিযোদ্ধারা বলেন, ১৯৭১ সালের আমরা বঙ্গবন্ধুর ডাকে যুদ্ধ করেছি। লাল সবুজ পতাকা এনে দিয়েছি। একটি স্বাধীন দেশ এনে দিয়েছি। এটা রক্ষা করার দায়িত্ব এই তরুন সমাজের। মুক্তিযোদ্ধারা সারা জীবন বেঁচে থাকবেনা। কিন্তু যুদ্ধের প্রকৃতি ইতিহাস তোমাদের জানতে হবে। আজ সংবর্ধনা দিচ্ছ। কয়েক বছর পর দিতে পারবে না। কিন্তু যুদ্ধের ইতিহাস তোমাদের বুকে ধারন করতে হবে।

পরে নারায়ণগঞ্জে ৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মরহুম একেএম নাসিম ওসমান ও সকল শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here