নিউজ প্রাচ্যের ডান্ডি: আড়াইহাজার থানার একটি রাজনৈতিক মামলায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ ৮৭ নেতাকর্মী আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেছেন।
মঙ্গলবার (২৪ অক্টোবর) নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ হোসেনে আরা আকতারের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তারা। আদালত আগামী ৩১ অক্টোবর জামিন শুনানীর দিন ধার্য করেছে।

এদিন আসামী পক্ষের আইনজীবী হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র আইনজীবী এড. সাখাওয়াত হোসেন খান, এড. জাকির হোসেন, এড. খোরশেদ আলম মোল্লা প্রমূখ।

প্রসঙ্গত. বিএনপির ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নেতৃত্বে বুধবার শোডাউনের ঘোষণা দেয়। উপজেলার বিভিন্ন এলাকার বিএনপির নেতাকর্মীরা সকাল থেকেই আজাদের পাঁচরুখীর বাড়িতে সমাবেত হতে থাকে। পরে আড়াইহাজার থানার পুলিশ ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকমীরা তাতে বাঁধা দেয়। পরে পুলিশ নজরুল ইসলাম আজাদকে প্রধাণ আসামি করে ৮৭ জন বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। আড়াইহাজার থানার এসআই মাহফুজ বাদী হয়ে রাতে মামলাটি দায়ের করেন। মামলায় আরো ১৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here