নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ’র পক্ষে বিএনপি’র চেয়ারপার্সণ খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহিলা দলের নেতৃবৃন্দরা।
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় এই বিক্ষোভ করেন তারা ।

নারায়ণগঞ্জ মহানগর মহিলা দলের সাবেক আহ্বায়ক রাশিদা জামালের নেতৃত্বে বিক্ষোভে উপস্থিত ছিলেন মহানগরের সাবেক যুগ্ম আহ্বায়ক এড. মাহমুদা বেগম আড়াইহাজার থানা কমিটির সভাপতি পারভীন আক্তার, সোনারগাঁ থানা কমিটির সভাপতি রুমা আক্তার, সাধারণ সম্পাদক সালমা আক্তার, আড়াইহাজার পৌর কমিটির সভাপতি মাসুদা বেগম, সাধারণ সম্পাদক মাসুমা আক্তার প্রমুখ ।

এ সময় মহিলা দলের নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবি করে বলেন, এই অবৈধ সরকার বিএনপির চেয়ারপার্সণ ও সাবেক প্রধাণমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসামূলক একটি মিথ্যা মামলায় কারাগারে প্রেরণ করেছে । আমরা এই মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই, সেই সাথে অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছি। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে আমরা বেগম খালেদা জিয়াকে শেখ হাসিনার বন্দিশালা থেকে মুক্ত করে আনবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here