নিউজ প্রাচ্যের ডান্ডি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বিএনপি’র প্রার্থী নজরুল ইসলাম আজাদ বিরামহীনভাবে ধানের শীষের গণসংযোগ চালিয়ে যাচ্ছেন আর যেখানেই যাচ্ছেন সেখানেই মানুষের ঢল নামছে। দুরদুরান্ত থেকে ছুটে আসছেন মানুষ ধানের শীষের টানে, সেই সাথে বিএনপি প্রার্থীকে কাছে পেয়ে তাদের বিগত দিনের দু:খ কষ্টগুলো তুলে ধরছেন আজাদের কাছে। আজাদও তাদের দু:খের কথা শুনছেন এবং আগামী দিনে ধানের শীষের বিপুল বিজয়ের মধ্য দিয়ে সকল দু:খ কষ্ট লাঘবের আশ^াস প্রদান করছেন। নজরুল ইসলাম আজাদের গণসংযোগে পুন:জাগরন ঘটেছে আড়াইহাজার বিএনপিতে।

এদিকে এ আসনের আওয়ামীলীগের সাংসদ বাবুর প্রতি চ্যালেঞ্জ জানিয়ে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচনের মাঠে অবতীর্ণ হন কেন্দ্রীয় বিএনপি’র সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ।

দলীয় মনোনয়ন লাভ করেই আজাদ প্রথমে দ্বিধা বিভক্ত বিএনপিকে ঐক্যবদ্ধ করার কাজ শুরু করেন। আর এজন্য তিনি সাবেক সাংসদ আতাউর রহমান আঙ্গুরের বাসায় যান ও প্রয়াত নেতা বদরুজ্জামান খসরুর কবর জিয়ারত করে তার নির্বাচনী প্রচার শুরু করেন। এর ফলে সমগ্র আড়াইহাজার বিএনপি এক কাতারে চলে আসে। নির্বাচনী গনসংযোগে আজাদ যেখানেই যাচ্ছেন সেখানেই জনতার ঢল নেমে আসছে। আজাদের এই জনপ্রিয়তা প্রভাবশালী সাংসদ নজরুল ইসলাম বাবুর জন্য চিন্তার কারন হয়ে এখন দেখা দেয়। তাই আজাদের প্রচারনায় বারবার হামলা চালানো হয়, ভয় ভীতি দেখানো হয় নেতাকর্মীদের। এমনকি বাড়ি ঘর ভাংচুর পর্যন্ত করা হয়। কিন্তু আঘাতে ভয় না পেয়ে সকলকে নিয়ে ঐক্যবদ্ধ প্রতিরোধের ঘোষনা দিয়ে হাজার হাজার নেতাকর্মী নিয়ে ধানের শীষের পক্ষে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন আড়াইহাজারবাসীর স্বপ্নের রূপকার নজরুল ইসলাম আজাদ। আর আজাদের বিরামহীন গনসংযোগের ফলে আড়াইহাজার বিএনপিতে পুন:জাগরন ঘটেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here