নিউজ প্রাচ্যের ডান্ডি: বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়াকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে ঢাকার রাজপথ কাঁপানোর প্রস্তুতি নিয়েছে নারায়ণগঞ্জ বিএনপি। সরকারী দলের প্রতিবন্ধকতা সৃষ্টির আশংকা মাথায় রেখে কৌশলী প্রস্তুতি নিচ্ছেন নারায়ণগঞ্জ বিএনপি’র নেতাকর্মীরা। জাতীয় কিংবা দলীয় কর্মসূচিতে কয়েক’শ লোক জড়ো করতে না পারলেও দলীয় চেয়ারপার্সনের জন্য প্রায় লক্ষাধীক লোকের সমাগম ঘটানোর আয়োজন করছেন তারা।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র উদ্যোগে প্রায় পঁঞ্চাশ হাজার লোক চেয়ারপার্সণকে স্বাগত জানাতে ঢাকায় যাবে। অতীতে এ ধরনের অনুষ্ঠানে যোগ দেওয়ার অভিজ্ঞতা আমাদের রয়েছে। সেসব অনুষ্ঠানগুলোতে যোগ দিতে গিয়ে সরকারী দল কতৃক বিভিন্ন প্রতিবন্ধকতার সম্মখীণ হতে হয়েছে। তাই আমরা সেই আশংকা মাথায় নিয়ে যে যেভাবে পারি, বাস ট্রেন কিংবা লঞ্চে কওে আমরা নির্দিষ্ট সময়ের মধ্যে নির্দিষ্ট স্থানে পৌছার চেষ্টা করবো। এ বিষয়ে আমাদের মধ্যে একাধীক প্রস্তুতি সভা হয়েছে। আর তাই কোন বাঁধাই আমাদের আটকে রাখতে পারবে না।

একই বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এটিএম কামাল নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, নারায়ণগঞ্জ মহানগর ও অঙ্গ সংগঠনের উদ্যোগে প্রায় পাঁচ হাজার নেতাকর্মী দলীয় চেয়ারপার্সনকে অভ্যর্থনা জানাতে ঢাকায় যাওয়ার প্রস্তুতি নেওয়া হয়েছে। আমরা কেউ দল বেঁধে বহর নিয়ে এক সাথে যাবো না। এ লক্ষ্যে আমাদের একাধীক টিম গঠন করে দেয়া হয়েছে। সবার সাথে সমন্বয় সাধন করে আমরা সঠিক সময়ে সঠিক স্থানে পৌছে যাবো। আমাদেও যাত্রায় বাঁধা দেওয়া হতে পারে, কিন্তু আমরা ভীত নই। যে কোন মূল্যে আমরা ঢাকায় গিয়ে দলীয় চেয়ারপার্সণকে স্বাগত জানাবো।

এ ছাড়াও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমূর আলম খন্দকার, নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, নারায়ণগঞ্জ মহানগর যুবদল, জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদল, ছাত্রদল, শ্রমিকদল, মহিলা দলসহ নারায়ণগঞ্জ বিএনপি এবং এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকেও দলীয় চেয়ারপার্সণকে অভ্যর্থনা জানানোর ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here