নিউজ প্রাচ্যের ডান্ডি: অরাজনৈতিক, সেবাধর্মী ও ইসলামী গবেষনা মূলক প্রতিষ্ঠান আদর্শ নাগরিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ ইকবাল হোসাইন বলেছেন, আমাদের সংগঠনের মূল কাজ হলো মুসলমানদের সেবা দেওয়া। আর মুসলমানদের উপর সকল প্রকার অন্যায় অত্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ করা। সারা বিশ্বকে মুসলমান শুণ্য করার লক্ষে মধ্য প্রাচ্যের জারজ দেশ ইসরাইলের রাজধানী জেরুজালেমকে বিশ্ব সন্ত্রাসীদের গডফাদার ডোনাল্ড ট্রাম্প ঘোষনা করায় আমরা তার বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বুধবার (১৩ ডিসেম্বর) অরাজনৈতিক, সেবাধর্মী ও ইসলামী গবেষনা মূলক প্রতিষ্ঠান আদর্শ নাগরিক ফাউন্ডেশনের আয়োজনে বাদ আছর শহরের ডিআইটি জামে মসজিদের সামনে মুসলমানদের প্রথম কেবলা বায়তুল মোকাদ্দাস মসজিদ ও পবিত্র ভূমি জেরুজালেম শহর দখলের প্রতিবাদে নগরীতে অনুষ্ঠিত মানববন্ধন অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মুসলমানদের সম্পদ লুটে খাওয়ার পাঁয়তারা করছে ওই ইহুদীরা। একশ বছর পূর্বেও মুসলমানেরা এই বিশ্ব চালাতো। আমরা হিটলারকে সাধুবাদ জানাই তার চিরন্তন সত্য কথা বলার জন্য। আইএস, জেএমবি যারা আছে তারা কখনোই আল্লাহর জন্য জিহাদ ঘোষনা করেন না। আমরা জঙ্গীবাদে বিশ্বাস করি না। আমরা জঙ্গীবাদ নয় শান্তি চাই। আমরা সারা বিশ্বের সকল মুসলমানদের উপর সকল প্রকার হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, আদর্শ নাগরিক ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মোঃ নিজামুল হক, প্রচার সম্পাদক মাওলানা হুমায়ন আমিনী, তৈয়ূবুর রহমান সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here