নিউজ প্রাচ্যের ডান্ডি: নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর ও আদর্শ বালিকা স্কুল এন্ড কলেজ এর সভাপতি আব্দুল করিম বাবু বলেছেন, যে জাতি যতবেশী শিক্ষিত সে জাতি তত বেশী উন্নত। শিক্ষিক জাতিই গড়তে পারে একটি সমাজ আর একটি রাষ্ট্র।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকাল ১০ টায় শহরের শাহ সুজা রোড পাইকপাড়ায় অবস্থিত আদর্শ বালিকা স্কুল এন্ড কলেজ এর ভেতরে নবনির্মিত ছাত্রীদের জন্য মূলভ মুল্যের “আদর্শ ক্যান্টিন” নামে একটি নতুন ক্যান্টিন উদ্ধোধনকালে তিনি বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের ছাত্রীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, আমি সর্বদা গরীব,মেহনতি আর অসহায় মানুষের পাশে থাকি। অত্র স্কুলের যেসব গরীব আর মেধাবী শিক্ষার্থীরা আছেন তাদের যদি বই-খাতা কেনার সামর্থ না থাকে তাহলে তাদেরকে আমি আমার নিজ অর্থায়নে তার ব্যবস্থা করবো। আমার সন্তানও আজ তোমাদের দোয়ায় সু-শিক্ষায় আজ শিক্ষিত। তোমরা আমার সন্তানের মতো যে কোন সমস্যা তোমরা আমাকে বলতো পারো। তোমরা আমার মায়ের জন্য আর সন্তানের জন্য দোয়া করবে। আমিও তোমাদের জন্য ােয়া করি যেন তোমরা লেখাপড়া করে আরও বড় হও। আজকে যে কেন্টিনটা তোমাদের জন্য খোলা হলো সেটি তোমাদের কথা চিন্তা করেই করা হয়েছে। তোমরা যেন নিরাপদে স্কুলের ভেতরে বসেই খাবার খেতে পারো।

এ সময় আদর্শ বালিকা স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মিজানুর রহমান প্রধান শিক্ষক সহ সাধারন শিক্ষক-শিক্ষিকাগন উপস্থিত ছিলেন। পরে নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু আদর্শ ক্যান্টিনটি পরিদর্শন করেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here