নিউজ প্রাচ্যের ডান্ডি: আবারো নারায়ণগঞ্জ আদালত পাড়ায় সাংবাদিক লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটলো। চেক ডিজ অনার মামলার আসামীর ছবি সংগ্রহ করতে গেলে সন্ত্রাসীদের হাতে মারধর ও লাঞ্ছিত হন দৈনিক অগ্রবানী প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক আলী হোসেন টিটু। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ভূক্তভোগী সাংবাদিক।

সোমবার (২২জানুয়ারী) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ আদালত পাড়ায় ম্যাজিষ্ট্র্যেট আদালতের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

লিখিত অভিযোগের বিবরনে জানা যায়, প্রতিদিনের ন্যায় ফটো সাংবাদিক আলী হোসেন টিটু তার পেশাগত দায়িত্ব পালন করতে নারায়ণগঞ্জ আদালত পাড়ায় যান। ফতুল¬া মডেল থানায় দায়েরকৃত একটি চেক ডিজঅনার মামলার দুই আসামী স্থানীয় এলাকার শমসের হাওলাদারের ছেলে নাছির (৪২) এবং একই এলাকার সৈয়দ আবুল হাসেনের ছেলে সৈয়দ আব্দুল আলী (৪০) আদালতে হাজিরা শেষে আসার পথে ছবি সংগ্রহ করতে গেলে দুইজন মহিলা সহ অজ্ঞাত পরিচয় ১০/১২ সন্ত্রাসী অকথ্য ভাষায় তাকে গালিগালাজ করে কোন কিছু বোঝার আগেই তাকে এলোপাথারী ভাবে মারধর শুরু করে। এ সময় সে প্রতিবাদ করলে তাকে কিল ঘুসি মারতে মারতে তার হাতে থাকা একটি নাইকন ক্যামেরা এবং কিছু মূলবান জিনিস পত্র ছিনিয়ে নিয়ে নেয় সন্ত্রাসীরা। এ বিষয়ে কোন প্রকার বারাবারি করলে তার ক্ষতি হবে বলে ফটো সাংবাদিক আলী হোসেন টিটুকে হুমকি দিয়ে আদালত পাড়া ত্যাগ করেন সন্ত্রাসীরা।

ঘটনার তদন্ত কর্মকর্তা ফতুল¬া মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) আতাউর রহমান অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চত করে জনান, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here