নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ আদালত পাড়ায় রূপগঞ্জ থানার একটি মামলায় স্বাক্ষী গ্রহনকে কেন্দ্র করে বাদী-বিবাদী দুই পক্ষের সাথে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে একজন গুরুতর আহত হয়েছে। এ সময় কোর্ট পুলিশ তিনজনকে আটক করে গারদে আটকে রাখে।
সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

কোর্ট পুলিশ সূত্রে জানা যায়, রূপগঞ্জ থানায় দায়েরকৃত একটি মারামারির মামলায় স্বাক্ষী গ্রহনের দিন ধার্য ছিলো সোমবার। মামলার বাদী আবদুল করীমের পক্ষে আদালতে স্বাক্ষী দিতে হাজির হন রূপগঞ্জের সামসুদ্দিন বেপারীর ছেলে হেসেন মিয়া ও আবু সিদ্দিক মিয়ার ছেলে বাবু মিয়া। আদালতের এজলাস কক্ষে প্রবেশের পূর্বে স্বাক্ষীদের সাথে মামলার বিবাদী উমর আলীর ছেলে জয়নালের কথা কাটাকাটি শুরু হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে জয়নাল স্বাক্ষীদেরকে এলাপাথারী কিল ঘুষি মারতে থাকে। তখন বাদী পক্ষের লোকজন এগিয়ে এসে জয়নালকে গন ধোলাই দেয়। এতে বিবাদী জয়নাল গুরুতর আহত হয়। পরে কোর্ট পুলিশ এসে জয়নাল, হোসেন মিয়া ও বাবু মিয়াকে আটক করে গারদে আটকে রাখে।

ঘটনার সত্যতা স্বীকার করে কোর্ট পরিদর্শক মোহাম্মদ আলী বিশ^াস নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, আসামী পক্ষের রোষানলের শিকার হয়েছেন স্বাক্ষীরা। তিনজনকে আপাতত আটক করা হয়েছে। পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here