নিউজ প্রাচ্যের ডান্ডি: আনারসের ব্যাগে অভিনব কায়দায় বিপুল সংখ্যক ইয়াবা পাচারকালে জাবেদ নেওয়াজ হিমেল (৩৭) নামের এক মাদক পাচারকারীকে গ্রেফতার করছে নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশ।
বৃহস্পতিবার (১০ আগষ্ট) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর শাহিন শাহ পারভেজ।

তিনি জানান, গত বুধবার দিবাগত রাত ১টার দিকে শহরের নারায়ণগঞ্জ ক্লাবের বিপরীত দিকের রাস্তায় (উকিলপাড়া মোড়) সংলগ্ন প্রধান সড়কে একটি ব্যাগ হাতে দাঁড়িয়ে ছিল হিমেল। এ সময় তার হাতে থাকা একটি ব্যাগে কয়েকটি আনারস ছিল। ব্যাগ তল্লাশী করে আনারসের মাঝখানে থাকা ১০ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার সহ হিমেলকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত হিমেল সদর থানার শাহসুজা রোড পাইকপাড়া এলাকার মৃত নাজির হোসেনের ছেলে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) মজিবর রহমান পিপিএম জানান, বুধবার রাত ১টার দিকে নারায়ণগঞ্জ ক্লাবের বিপরীত দিকের রাস্তায় একটি ব্যাগে আনারস নিয়ে দাঁড়িয়ে হিমেল মোবাইল ফোনে কথা বলছিল। এ সময় আমার সাথে দায়িত্বরত ফোর্স কন্সটেবল কাওসার আলী, সিরাজ, মুকবুল ও আমিনুল তাকে সন্দেহ হওয়ায় তার ব্যাগ তল্লাশী করে ব্যাগের ভেতরে থাকা কয়েকটি আনারসের মাঝখানে থাকা ১০ হাজার ৮’শ পিছ ইয়াবা উদ্ধার করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার (ইনচার্জ) মীর শাহিন শাহ পারভেজ আরো জানান, বিষয়টি অধিকতর তদন্ত চলছে। তার সাথে কারা এই ইয়াবা ব্যবসায় জড়িত রয়েছে তা খুঁজে বের করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here