নিউজ প্রাচ্যের ডান্ডি: মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক এড. খোকন সাহাকে কে উদ্দেশ্য করে মহানগর আওয়ামীলীগের সদস্য ও নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের শ্যালক এহসানুল হক নিপু বলেন, ‘বিগত দিন গুলোতে আপনাদের অনেক ইজ্জ্বত দিয়েছি। দয়া করে শামীম ওসমানকে নিয়ে আপনাদের নোংরা খেলা বন্ধ করুন। আমরা যেমন কাউকে ইজ্জ¦ত দিতে জানি তেমনি ইজ্জ্বত নিতেও জানি। শামীম ওসমান আপনাদের যে সম্মান দিয়েছেন তা অক্ষুন্ন রাখুন। পদ পেয়েছেন বলে যা খুশি তা বলবেন এসব বরদাস্ত করা হবে না। অনেক ধৈর্য্য ধরেছি। ধৈর্য্যরে বাঁধ ভেঙ্গে গেলে রক্ষা নাই। শামীম ওসমান যেমন পদ দিতে জানে, তেমনি পদ ছিনিয়ে নিতেও জানে। সুতরাং সাবধান হোন।’

শনিবার (২৬ আগষ্ট) বিকেলে ২নং রেলগেটস্থ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে শোক দিবস উপলক্ষে স্বেচ্ছা সেবকলীগ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সাবেক ছাত্রলীগ নেতা নিপু আরো বলেন, ‘খন্দকার মোস্তাকের বংশধরেরা এখনো শেখ হাসিনাকে মারার ষড়যন্ত্রে লিপ্ত। শুধু তাই নয়, তাদের অনুসারীরা নারায়ণগঞ্জের প্রাণ পুরুষ শামীম ওসমানকে নিয়ে নোংরা রাজনীতিতে মত্ত রয়েছে। আমি সেই ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ার করে বলে দিতে চাই, এখনো সময় আছে এই নোংরা রাজনীতি বন্ধ করুন। নয়তো শোক কে শক্তিতে রূপান্তরিত করে পার্টি অফিসে বসে শামীম ওসমানের বিরুদ্ধে কটাক্ষকারীদের নারায়ণগঞ্জের মাটি থেকে উৎখাত করা হবে।’

মহানগর স্বেচ্ছা সেবকলীগ সভাপতি মো: জুয়েল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আবু হাসনাত মো: শহিদ বাদল।

বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ্ নিজাম, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর কৃষকলীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান লিটন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here