নিউজ প্রাচ্যের ডান্ডি: আগামী নির্বাচনে নারায়ণগঞ্জ-৫ আসনে মহাজোট মনোনীত প্রার্থী এমপি সেলিম ওসমানকে জাতীয় ভিত্তিক ৮টি ব্যবসায়ী সংগঠনের সমর্থন জানানোর একদিন পর এবার জেলা ভিত্তিক আরো ৩৩ সংগঠনের পক্ষ থেকে তাঁকে সমর্থন জানানো হয়েছে। এ সময় স্থানীয় ব্যবসায়ী সংগঠনের নেতারা দীর্ঘ সময় অতীত কর্মকান্ড এবং ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা করে আগামী নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করতে সকলের প্রতি আহবান রাখেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) দুপুর ১২টায় চাষাঢ়ায় অবস্থিত হীরা মহলে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির নেতৃত্বে জেলা ভিত্তিক ৩৩টি ব্যবসায়ী সংগঠনের সাথে মতবিনিময় সভায় নেতৃবৃন্দ এমপি সেলিম ওসমানকে সমর্থন প্রদান করেন।

ব্যবসায়ীদের উদ্দেশ্যে এমপি সেলিম ওসমান বলেন, আপনারা ব্যবসায়ী মানুষ আমার জন্য ভোট চাই ভোট চাই বলে বাড়ি বাড়ি যেতে হবে না। আপনার শুধু আপনাদের পরিবারের ভোটটুকু নিশ্চিত করে দেবেন তাই যথেষ্ট। আপনাদের জন্যই নারায়ণগঞ্জ চেম্বার করা হয়েছে। আপনাদের যেকেনো সমস্যা নিয়ে আসবেন সমাধান করা হবে। আর এর কল্যাণেই এখন আর মালিক-শ্রমিকের মধ্যে ঝামেলা হয় না। আপনারা আমার পাশে থেকেছেন এখনো আছেন। আমাদের পরিবার নারায়ণগঞ্জের মানুষের কাছে ঋণী। আপনারা ছিলেন বলেই আজ আমরা টিকে আছি।

তিনি বলেন, ব্যবসায়ীরা অনেকেই আক্ষেপ করে বলেন, সেলিম ওসমানকে আগের মতো আর কাছে পাই না। কিন্তু আপনারা জানেন আমার ইউনিয়নগুলোর অবস্থা। ৭টি ইউনিয়নে ৭টি স্কুল করেছি, নদী পারাপারের জন্য আগে যে টোল দিতে হতো সেটি এখন ফ্রি। শ্রম কল্যাণ ভবন হয়েছে, ব্যবসায়ীদের আয়কর প্রদান সহজ করতে ভ্যাট অফিস, ইপিবি অফিস এখন নারায়ণগঞ্জে। আপনারা আমার পরিবার। আপনারা সেই মানুষ যাদের কে সাথে নিয়ে সাদা পতাকা মিছিল করেছি শ্রমিক মালিকদের স্বার্থে, কোনো দলকে সমর্থন দিতে নয়। আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা ফজরের নামাজটা পরেন। পরিবারের সাথে সময় দেন। আর আপানাদের পরিবারের ভোটটা নিশ্চিত করেন। এটাই আমার জন্য যথেষ্ট।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সংরক্ষিত আসনের নারী সদস্য অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী, এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজল, মহানগর আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ওয়াজেদ আলী খোকন, বিকেএমইএ পরিচালক জিএম ফারুক, ভূষামাল আড়ৎদার সমিতি অ্যাডভোকেট সুলতান উদ্দিন নান্নু সহ বিভিন্ন ব্যবসায়ী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here