নিউজ প্রাচ্যের ডান্ডি: দীর্ঘদিন ধরেই নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াত আইভীর দ্বন্দ্ব চলে আসছে। বিভিন্ন সময় সাংসদ শামীম ওসমান আইভীর প্রতি নমনীয় হয়ে ঐক্যের ডাক দিলেও তাতে সারা না দিয়ে বরং উস্কানীয় দেয়ার অভিযোগ রয়েছে আইভীর বিরুদ্ধে। সাংসদ শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের বিয়েতে আইভীকে দাওয়াত দেয়া হলেও সেখা না গিয়ে উল্টো অয়ন ওসমানের বিয়ের খরচ নিয়ে আপত্তিকর মন্তব্য করেছিলেন তিনি।

এছাড়াও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের গত নির্বাচনে শামীম ওসমানের নির্দেশে তার অুসারিরা মেয়র আইভীর পক্ষে কাজ করলেও নির্বাচনের পরই উস্কানীমূলক বক্তব্য শহরকে উত্তপ্ত করেছেন। সর্বশেষ রাজাকার পুত্র ইস্যুতেও ওসমান পরিবারকে নিয়ে উস্কানীয় মূলক বক্তব্য দিয়েছিলেন। যার ফলে বিভিন্ন সময়ে মেয়রের প্রতি সাংসদ শামীম ওসমান বিভিন্ন অনুরোধ জানালেও তাতে নাখোশ ছিলেন মেয়র আইভী। সর্বশেষ এবার জনস্বার্থে বাড়িওয়ালাদের এক মাসের ট্যাক্স মওকুফের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে অনুরোধ করেছেন সাংসদ শামীম ওসমান। করোনা ভাইরাসের প্রভাবে বিপাকে পড়া সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর জন্য শামীম ওসমানের এই অনুরোধ জানিয়েছেন। কিন্তু এবারও কি শামীম ওসমানকে নিরাশ করবেন আইভী-এমন প্রশ্ন সাধারণ মানুষের।

তবে সাধারণ মানুষ বলছেন, বর্তমান পরিস্থিতিতে শামীম ওসমানের এই অনুরোধ শত ভাগ যৌক্তিক। জানাগেছে, গত করোনায় অসহায় ফতুল্লা-সিদ্ধিরগঞ্জবাসীর জন্য কোটি টাকার অনুদান ঘোষনা করেছেন এ এলাকার সাংসদ একেএম শামীম ওসমান। বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে এক সংবাদ সম্মেলনে এক মাসের ট্যাক্স মওকুফের জন্য নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনকে অনুরোধ করেছিলেন সাংসদ শামীম ওসমান।

সাংসদ শামীম ওসমান বলেন, আমরা সবাই একটা যুদ্ধে অবতীর্ণ হয়েছি। আল্লাহর রহমতে পৃথিবীর অনেক দেশের চেয়ে বাংলাদেশের অবস্থা তুলনামূলক ভালো। আমাদের প্রধাণমন্ত্রী শেখ হাসিনার সময়োপযোগী পদক্ষেপে এবং সকলের সহযোগিতায় করোনা ভাইরাস এখনো বাংলাদেশে মহামারি রূপ নিতে পারেনি। করোনা পৃথিবী থেকে কবে বিদায় হবে জানিনা তবে পীর আউলিয়ার এই দেশ থেকে করোনা ভাইরাস খুব দ্রুতই বিদায় নিবে। তবে আমাদের সকলকে ঐক্য হয়ে কাজ করতে হবে। জামাত-শিবির ছাড়া সবাইকে নিয়ে আমরা কাজ করতে চাই। আর সিটি কর্পোরেশন মেয়র তো আমাদের দলের। এদিকে, বাড়িওয়ালাদের এক মাসের ট্যাক্স মওকুফের মেয়র সেলিনা হায়াত আইভীর সাথে যোগযোগ করতে তার মোবাইল ফোনে একাধিক বার কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here