নিউজ প্রাচ্যের ডান্ডি: শীতাতপ নিয়ন্ত্রণ কক্ষে একজন অতিরিক্ত সচিবের উপস্থিতিতে গুরত্বপূর্ণ সভায় উপস্থিত প্রশাসনিক কর্মকর্তাসহ জনপ্রতিনিধি যখন আলোচনা সভায় বক্তব্য শুনছিলেন, ঠিক তখনই ক্লান্ত দেহে হাফ ছেড়ে ঘুমিয়ে পড়লেন গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী।
যদিও এঘটনা এটাই তার প্রথম নয়, এর আগে সদর মডেল থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠানে চলাকালীন সময়ে ঘুমিয়ে পড়েছিলেন নওশেদ চেয়ারম্যান। যা নিয়ে তখন বেশ হাস্যরসের সৃষ্টি হয়। আর তখন তার ঘুমের বিষয়টি সাংবাদিকরা জানতে চাইলে প্রতিউত্তরে নওশেদ চেয়ারম্যান বলেছিলেন, ‘ঘুমে ধরছে ঘুমাইছি, চুরি তো আর করি নাই।’ যার পুনরাবৃত্তি আবারো ঘটালেন তিনি।

বুধবার (১২ জুলাই) সকালে জেলা প্রশাসক সভাকক্ষে অনলাইন জন্ম মৃত্যু নিবন্ধন কার্যক্রম আরো গতিশীল ও জোরদার করার লক্ষে একটি প্রশিক্ষন কর্মশালার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে যেখানে প্রধান আতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এনডিরি রেজিষ্টার জেনারেল জন্ম মৃত্যু নিবন্ধন স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মো: মুজিবুর রহমান। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের (উপ সচিব) মো: আলী আকর।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সকল পৌরসভা, ইউনিয়নের চেয়ারম্যানসহ সচিববৃন্দ।

এসময় নওশেদ আলী ব্যাতীতও আরেকজন ইউপি চেয়ারম্যানের ঘুমের দৃশ্য দেখে অনুষ্ঠানের প্রধান আলোচক স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব মো: আলী আকবর বলেন, ‘ঘুম তো আর আটকিয়ে রাখা যায় না। তাই আপনারা ঘুমান কিন্তু আমাদের গুরুত্বপূর্ণ কথা গুলোও আপনাদের শুনতে হবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here