নিউজ প্রাচ্যের ডান্ডি: দলীয় চেয়ারপার্সণের সুচিকিৎসা ও মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার আবারো মাঠে নামছে নারায়ণগঞ্জ বিএনপি। ৮ ফেব্রুয়ারী জিয়া অরফানেজ ট্রাষ্ট মামলায় দলীয় চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার পাঁচ বছরের সাজা হওয়ার পর থেকে নেত্রীর মুক্তির দাবীতে লাগাতার আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়া নারায়ণগঞ্জ বিএনপি পুলিশের হামলা মামলায় জর্জরিত নেতাকর্মীরা আবারো নারায়ণগঞ্জের রাজপথে নামতে যাচ্ছে।
এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু নিউজ প্রাচ্যের ডান্ডিকে জানান, কেন্দ্রীয় কর্মসূচি অবশ্যই পালন করা হবে। সোমবার বিকেল চারটায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে কর্মসূচি পালন করা হবে।

একই বিষয়ে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ ও সহ সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার নিউজ প্রাচ্যের ডান্ডিকে বলেন, সোমবার সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে জেলা বিএনপি’র কর্মসূচি পালিত হবে।

প্রসঙ্গত, খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে সোমবার ঢাকাসহ সারাদেশে মহানগর ও জেলা সদরে সমাবেশের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। ঢাকায় এই সমাবেশ বেলা ২টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হবে বলে রোববার এক সংবাদ সম্মেলনে জানান দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here