নিউজ প্রাচ্যের ডান্ডি: মনপ্রুত বক্তব্য না দেয়ায় বাঁধা দিতে গিয়ে সন্ত্রাস নির্মূল ত্বকী মঞ্চের আহবায়ক রফিউর রাব্বির আক্রোশের শিকার হলেন নাগরিক কমিটির সাধারন সম্পাদক আব্দুর রহমান। বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতিতে জড়িয়ে পড়েন উভয়েই। রফিউর রাব্বি হাতে থাকা ছাতি নিয়ে আব্দুর রহমানকে মারতে এগিয়ে যান। পরে উপস্থিত নেতৃবৃন্দরা দু’জনকেই নিবৃত করার চেষ্টা করেন।

শনিবার (৩ জুন) নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই ঘটনা ঘটে।

গ্যাসের মূল্য বৃদ্ধির কারনে প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে নারায়ণগঞ্জ নাগরিক কমিটি। অনুষ্ঠান চলাকালে গনসংহতির নারায়ণগঞ্জ জেলার আহবায়ক তরিকুল সুজন এর বক্তব্যকে কন্দ্রে করে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়।

সরেজমিন দেখাগেছে, তরিকুল সুজনের বক্তব্য চলাকালে আব্দুর রহমান মন্তব্য করায় রফিউর রাব্বি হঠাৎ করে পেছন দিক থেকে আব্দুর রহমানের শার্টের কালার ধরতে তেরে আসেন এ সময় আব্দুর রহমানও পাল্টা রফিউর রাব্বিকে ধরার চেষ্টা করলে কয়েকজন নেতৃবৃন্দ এসে দুজনকে দু’দিকে নিয়ে যান। পরবর্তীতে আব্দুর রহমানকে পুণরায় হাতে থাকা ছাতি নিয়ে আক্রমন করতে তেরে আসতে দেখা যায় রফিউর রাব্বিকে।

এসময় আমরা নারায়নগঞ্জবাসী সংগঠনের সাধারন সম্পাদক নাসির উদ্দিন মন্টু এ সময় আব্দুর রহমানকে অসুস্থ্য ও মেন্টাল বলে আখ্যাখিত করে বলেন, প্রয়োজনে আমরা নারায়ণগঞ্জ নাগরিক কমিটির নেতৃবৃন্দ তার বিরুদ্ধে ব্যবস্থা নিব।

এ বিষয়ে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এবি সিদ্দিক এর নিকট জানতে চাইলে তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, কি ঘটনা ঘটেছে আমার তা জানা নেই। নাগরিক কমিটির পক্ষ থেকে এ বিষয়ে রফিউর রাব্বি ও আব্দুর রহমানের বিরুদ্ধে কোন ব্যাবস্থা গ্রহন করা হবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি জানান, এ বিষয়ে পরে সিদ্ধান্ত হবে।

সকাল ১১ টায় নাগরিক কমিটির অনুষ্ঠিতব্য মানববন্ধনে নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সিনিয়র সহ-সভাপতি রফিউর রাব্বি ও নাগরিক কমিটির সাধারন সম্পাদক আব্দুর রহমান এর প্রকাশ্যে হাতাহাতির ঘটনা সবাইকে অবাক করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here