নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ্ আল কায়সার হাসনাত বলেছেন, বাংলাদেশ আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা আজ ঐক্যবদ্ধ। আমরা ঐক্যের রাজনীতিতে বিশ্বাসী। আমি জনগনের শাসক নয় একজন সেবক হয়ে জনগনের পাশে থেকে কাজ করতে চাই। আমরা কোন রক্তক্ষরনের রাজনীতি চাই না। সুন্দর আর সুস্থ্য ধারার রাজনীতি আমরা করে যেতে চাই।
সোমবার (২১ আগষ্ট) সোনারগাঁ মোগড়াপাড়া চৌরাস্তায় সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগ কর্তৃক আয়োজিত ২১ আগষ্ট দেশরতœ শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা ও গ্রেনেড হামলায় নিহত আইভী রহমান সহ ২৪ জনের মৃত্যু এবং আহতদের ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কায়সার হাসনাত আরো বলেন, আজ সেই ২১শে আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলা দিবস। যারা বঙ্গবন্ধুর সৈনিক তারা আজকের এই অনুষ্ঠানে আসার জন্য তাদেরকে ধন্যবাদ জানাই। সোনারগাঁয়ে বর্তমান যে সংসদ সদস্য আছেন তিনি কি রাজনীতি করছেন সোনারগাঁবাসী তা জানে এবং আমরা তা দেখেছি। সকল বাধাকে উপেক্ষা করে আজকের সমাবেশকে সফল করার জন্য যে সকল হাজার হাজার নেতাকর্মীরা এখানে এসেছেন আমার জীবন দিয়ে হলে আমি তাদের পাশে থাকবো। এই সোনারগাঁয়ের সাধারন মানুষের জন্য অতীতে যেমন কাজ করেছি ভবিষ্যতেও করবো কথা দিলাম। আপনাদের সাথে নিয়েই আগামী নির্বাচনে নৌকার বিজয় ইনশাল্লাহ্ ছিনিয়ে আনবো। সোনারগঁয়ের আওয়ামী রাজনীতির দলের বাইরে এবং ভেতরে যারা আছেন তারা যদি কোন ধরনের বিশৃঙ্খলার চেষ্টা করেন তাহলে তাদের দাঁত ভাঙ্গা জবাব জনগনকে সাথে নিয়ে দেওয়া হবে। যারা আওয়ামী পরিবারকে কটাক্ষ করে কথা বলবে তাদের সাবধান করে দিতে চাই। জনগনকে প্রতিশ্রুতি দিয়ে দলীয় যে কোন কর্মকান্ডে আমি অংশগ্রহন করেছি। আসুন আমরা এক মঞ্চে দাঁড়িয়ে আওয়াজ তুলি আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে নৌকা মার্কায় বিজয় ছিনিয়ে আনি।

এ সময় সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলালীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ হাজার হাজার নেতাকর্মীদের মুখে মুখে শ্লোগান ছিল সোনারগাঁয়ের মাটি শেখ হাসিনা-কায়সার হাসনাতের ঘাঁটি।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম (নান্নু) এর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলার বীর মুক্তিযোদ্ধা মোঃ মোশারফ হোসেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক আলহাজ্ব নিজাম উদ্দিন আহমেদ, কেন্দীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন, এড. ইকবাল হোসেন, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, মুক্তিযোদ্ধা কমান্ডার সোহেল রানা, নোয়াগাঁও এর সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, মোগড়াপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্, সোনারগাঁ উপজেলার সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, কেন্দ্রীয় মহিলা যুব আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, বিশিষ্ট ব্যবসায়ী আবু শাহাদাত লিটন, সোনরগাঁ উপজেলার সিনিয়র সহ-সভাপতি মোঃ কামাল হোসেন সহ প্রমূখ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here