নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান বলেছেন, বর্তমান সরকার জনগনের ভোটে নির্বাচিত হয়নি, তাই জনগনের অধিকারের দিকের তাদের নজর নেই। পুলিশের উপর ভর করে এই সরকার ক্ষমতায় টিকে আছে। পুলিশ দিয়ে বিএনপি’র নেতাকর্মীদের উপর হামলা চালিয়ে গ্রেফতার করে আন্দোলন বন্ধ করতে চাচ্ছে সরকার। তারই জলন্ত উদহারণ আজকে খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে যোগ দিতে আসা সাত নেতাকর্মীকে আটক করেছে নারায়ণগঞ্জ থানা পুলিশ। আমি অবিলম্বে আটককৃত বিএনপি নেতাকর্মীদের মুক্তি দাবী করছি।

বিএনপি চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধাণ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) বিকেলে শহরের মন্ডলপাড়ায় বিএনপি কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এড. সাখাওয়াত হোসেন খান আরো বলেন, আমাদের মাঝে নেতৃত্বের প্রতিযোগিতা রয়েছে, কিন্তু কোন কোন্দল নেই। আমরা এই প্রতিযোগিতাকে শক্তিতে পরিনত করে নারায়ণগঞ্জের সকল বিএনপি নেতাকর্মীদেও ঐক্যবদ্ধ করবো এবং বর্তমান সরকারের বিরুদ্ধে দুর্বার আন্দোলনে ঝাঁপিয়ে পরবো। আমাদের চেয়ারপার্সণ বেগম খালেদা জিয়া দেশে এসে আগামী নির্বাচনের সহায়ক সরকারের যে রূপরেখা দিবেন, সেই রূপরেখা বাস্তবায়নের মাধ্যমে দেশে একটি গ্রহনযোগ্য নির্বাচনের পরিবেশ ফিরিয়ে আনতে হবে। এবং একটি অবাধ, সুষ্ঠ ও গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে জাতীয়তাবাদী সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরো বলেন, মিয়ানমাওে রোহিঙ্গা মুসলমানদের উপর যে বর্বরোচিত নির্যাতন চালানো হচ্ছে, আমি এর তীব্র নিন্দা জানাই। সেই সাথে অবিলম্বে মিয়ানমারে জাতিসংঘের নিরাপত্তা বাহিনী নিয়োগের দাবী জানাই।

বন্দর পৌর বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক শাহ মাজহারুল হক মাজহারের সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক দল নেতা পারভেজ মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা হাজী ইসমাইল, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি আজিজুল হক হান্টু, যুবদল নেতা সলিমুল্লাহ বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এড. এইচএম আনোয়ার প্রধাণ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here