নিউজ প্রাচ্যের ডান্ডি, সোনারগাঁ প্রতিনিধি: নারয়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সাংসদ সদস্য আলহাজ¦ লিয়াকত হোসেন খোকা বলেন, আমি নিজে এতিম, তাই এতিমদের দু:খ আমি বুঝি। এতিম শিশুদের প্রতি আমার বিশেষ নজর থাকবে।
বুধবার (১৫ নভেম্বর) বিকালে ভট্টপুর মাদ্রাসাতুস সিরাতুল মুস্তাকিম ও এতিমখানার মরহুম আবু সায়েম সাফিন নতুন ভবন উদ্বোধন অনষ্ঠান কালে তিনি এসব কথা বলেন।

শাইখুল হাদীস আল্লামা ইয়াকুব দেওয়ানের সভপতিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, বিশিষ্ট শিক্ষানুরাগি ও ভট্টপুর মডেল স্কুলের সভাপতি আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভার ৯নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মধু, সমাজ সেবক রেজাউল করিম, মাদ্রাসার সেক্রেটারী আনিসুর রহমান, মোহতামিম হাফেজ আরিফুল ইসলাম, উপজেলা মসজিদের ইমাম মাওলানা মিজানুর রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্য হারুন অর রশিদ। বিভিন্ন আলেম ওলামাগণ, এলাকাবাসী এবং শিক্ষকবৃন্দ, মাদ্রাদার শিক্ষার্থীবৃন্দ।

লিয়াকত হোসেন খোকা আরো বলেন, আমি চেষ্টা করেছি সোনারগাঁ মানুষকে শান্তিকে রাখতে। গতচার বছর আমি সোনারগাঁয়ে কোন প্রকার প্রতিহিংসার রাজনীতি করি নাই আর করব না। আমি আপনাদের সেবা করার জন্য আপনাদের সাথে নিয়ে আগামীতে নির্বাচন করতে চাই। পরে শিক্ষানুরাগী আবু নাইম ইকবালের ছেলে মরহুম আবু সায়েম সাফিনের নামে মাদ্রাসায় একটি নতুন ভবন তৈরি করে দেন। ইকবাল নিজের অর্থায়নে। এ মাদ্রাসায় প্রায় শতাধিক ছাত্র এবং ৪০জন এতিম ছাত্র পড়া লেখা করছে। মাদ্রাসার জন্য এমপি সাহেব ২লাখ টাকা অনুদান ঘোষণা করেন। ভট্টপুর এলাকার ক্ষতিগ্রস্থ রাস্তাটি সংস্কার করে দেওয়ার ও আশ্বাস প্রদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here