নিউজ প্রাচ্যের ডান্ডি: নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান বলেছেন, নারায়ণগঞ্জে ছোট বেলায় দেখতাম রেগুলার নাটক হতো। নাটকের পর নাটক হতো। আমি নিজেও জীবনে একটা নাটক করেছিলাম। তবে নারায়ণগঞ্জে যে নাটক চলছে তা দেখতে দেখতে আমিও নাটক শিখে গেছি। এখন ধরাই যায় না কোনটা নাটক আর কোনটা সত্য। আমিও নাটক করবো। নাটক আমি খুব পছন্দ করি। আগে ছোটবেলায় দেখতাম আমাদের নারায়ণগঞ্জে একের পর এক নাটক হতো। এখন আর হয় না। নাটক এখন প্রায় বিলুপ্তের পথে।

শনিবার (৩০ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সম্মিলিত নাট্যকর্মী জোটের নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন তিনি।

তিনি আরো বলেন, এখানে যেই আলী আহম্মদ পাঠাগারটা আছে, সেখানে নাকি নাটক করার জন্য খুব একটা উপযুক্ত নয়। চাষাড়া জিয়া হলের অবস্থাও ভালো না। শিল্পকলা একাডেমিও সম্পূর্ণ হয়নি। আমি তরান্বিত করার চেষ্টা করবো এটা যাতে দ্রুত সম্পূর্ণ হয়। নাটকের জন্য যত রকম সহযোগিতা লাগে আমাকে বইলেন আমি করবো।

শহরের গণগন্থাগারে সংগঠনটির সভাপতি হুমায়ূন কবিরের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নারায়ণগঞ্জের প্রধান পৌকশলী মো. আজিজুল হক, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার রুনা লায়লা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, প্যানেল মেয়র-২ কাউন্সিলর মতিউর রহমান মতি, কাউন্সিলর ইফতেখার আলম খোকন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here