নিউজ প্রাচ্যের ডান্ডি: বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন কাশীপুর ইউনিয়ন যুবলীগ নেতা সৈকত ইসলাম।
এক বার্তায় সৈকত ইসলাম নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা জানিয়ে আরো বলেন, বাঙ্গালি জাতির প্রতিটি মহৎ, শুভ ও কল্যাণকর অর্জনে আওয়ামী লীগের ভূমিকা রয়েছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আমরা আজ আত্মমর্যাদাশীল দেশ হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছি।

সংকট উত্তরণে আওয়ামীলীগ সরকার সব ধরণের সহযোগিতা করে যাবে এবং আওয়ামী লীগ দল হিসেবেও মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে যাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, ‘ভবিষ্যতেও বাংলাদেশ আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে জাতির পিতার স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, সুখী-সমৃদ্ধ, উন্নত ও আধুনিক সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করবে। আওয়ামী লীগের নেতৃত্বে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে প্রিয় বাংলাদেশ।

আর এই এগিয়ে যাওয়ার জন্য নারায়ণগঞ্জ আওয়ামীলীগের নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের নেতৃতে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও কাশীপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলহাজ্ব এম. সাইফউল্লাহ বাদল ভাইয়ের নির্দেশে দলের জন্য সবসময় কাজ করে যাবো ইনশাআল্লাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here