নিউজ প্রাচ্যের ডান্ডি: আল্লাহ যদি বাঁচিয়ে রাখেন তাহলে যত বাঁধাই আসুক না কেন, জনগণের স্বার্থে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যাক্ত করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াত আইভী।
মঙ্গলবার (১১ এপ্রিল) দুপুরে নগর ভবনের সম্মেলন কক্ষে শীতলক্ষ্যা ও ধলেশ^রী নদীর সাথে শহরের বাবুরাইল খাল উন্নয়ন প্রকল্পের সামাজিক প্রভাব নিরুপনে স্থানীয় কাউন্সিলর, নাগরিক কমিটি, এলাকাবাসীদের সাথে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এই প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।
আইভী বলেন, যেকোন কাজ করতে গেলেই বাঁধা আসবে। কারন আমার প্রতিপক্ষরা শক্তিশালী। কিন্তু সেই বাঁধাকে মোকাবেলা করেই আমি উন্নয়ণের লক্ষে এগিয়ে যাচ্ছি। জনগণ আমার সাথে আছে বলেই যতদিন ক্ষমতায় আছি ততদিন নারায়ণগঞ্জের উন্নয়নে কাজ করে যাবো।
এসময় উপস্থিত ছিলেন, বাবুরাইল খাল প্রকল্পের স্থপতি ইশতিয়াক আহম্মেদ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর অসিত বরণ বিশ^াস, কবির হোসেন, নাজমুল আলম সজল, আব্দুল করিম বাবু, রুহুল আমিন মোল্লা, মতিউর রহমান মতি, সাগর প্রধান, হান্নান সরকার, নারী কাউন্সিলর আফরোজা আক্তার বিভা, শাওন অংকন, শিউলী নওশাদ, মাকসুদা মোজাফ্ফর, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সভাপতি এড. এবি সিদ্দিক, আমরা নারায়ণগঞ্জবাসী’র সভাপতি হাজী নুরুদ্দিন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here