নিউজ প্রাচ্যের ডান্ডি: গলাচিপা জামে মসজিদ প্রাঙ্গনে বাদ মাগরিব ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সভাপতি, সাবেক নারায়ণগঞ্জ শহর আওয়ামীলীগের প্রচার সম্পাদক, গলাচিপা সংসদের সাধারণ সম্পাদক, মরহুম প্রয়াত ভাষা সৈনিক এ.কে.এম শামসুজ্জোহার ঘনিষ্ট সহযোগী মরহুম কামাল আহমেদের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মরহুমের পুত্র ১৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মোঃ পলাশ আহমেদের উদ্যোগে মিলাদ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত মিলাদ ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন, ১৩নং ওয়ার্ড আওয়ামীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সৈয়দ লুৎফর রহমান, সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কৃতি ফুটবলার মোঃ রবিউল হোসেন। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব জাফর উল্যাহ খান চেঙ্গিস, আলহাজ্ব নাসির উদ্দিন মন্টু, আলহাজ্ব মাহাবুবুর রহমান ভূইয়া, আলহাজ্ব হাবিবুর রহমান ভূইয়া, আলহাজ্ব জাকারিয়া ইমতিয়াজ জাকু, আলহাজ্ব আবুল কাশেম মুন্সি, আলহাজ্ব আব্দুল লতিফ, মোঃ আব্দুর রশিদ, অগ্রবানী পত্রিকার সহ-সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন, এড. শামসুজ্জামান, আসাদুজ্জামান রবিন, মোঃ রোহেদ, মোঃ মামুন, মোঃ রমজান, আকাশ, আদর, বৈশাখ, রাজিব সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মিলাদ ও দোয়া মাহফিলে মরহুম কামাল আহমেদ ও প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক আলহাজ্ব নাসিম ওসমানের রুহের মাগফেরাত কামনা ও এমপি সেলিম ওসমান, এমপি শামীম ওসমান এর সু-স্বাস্থ্য দীর্ঘায়ু কামনা এবং দেশ ও জাতির কল্যানে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। উক্ত মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন গলাচিপা জামে মসজিদের পেশ ইমাম ও খতিব আলহাজ্ব শাহ রিয়াজ উদ্দিন গনি। দোয়া শেষে উপস্থিত সকলের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here