নিউজ প্রাচ্যের ডান্ডি, আড়াইহাজার প্রতিনিধি: আড়াইহাজারে ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতির বাড়ি সহ ৪ বাড়িতে ডাকাতি সংগঠিত হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা,স্বর্ণালংকার ও মূল্যবান মালামালসহ ১২ লক্ষাধিক টাকার মাল লুট করে নিয়ে যায়।

জানাগেছে, রবিবার (১০ ডিসেম্বর) দিবাগত রাত ১টা থেকে ২টার মধ্যে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ভাটি বালিয়াপাড়া এলাকার ব্রাহ্মন্দী ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি চাল ব্যবসায়ী আনোয়ার আলীর বাড়িতে ২০/২২ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা দালানের লোহার গেইট ও দরজা ভেঙ্গে বাড়ির লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে ৪ লক্ষ টাকা, ৫ ভরি স্বর্ণালংবার সহ মূল্যবান মালামাল নিয়ে যায়। তার কিছুক্ষণ পর বালিয়াপাড়া এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী মিনারা বেগমের বাড়িতে একই কায়দায় গেইট ও দরজা ভেঙ্গে ভিতরে গিয়ে ৭ ভরি স্বর্ণালংকার ও ৫ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাতদল। একই রাতে ভাটি গোপিন্দী এলাকার কবিরের বাড়ির ভাড়াটিয়া সাইফুলের ঘরের দরজা ভেঙ্গে ডাকাতরা তাকে সহ পরিবারের লোকজনদের জিম্মি করে ২ভরি স্বর্ণালংকার ও ৪হাজার টাকা লুট করে নিয়ে যায়। রাত ২টার দিকে মনোহরদী ঋষের চর এলাকার ফেরদৌস এর বাড়িতে ডাকাতদল হানাদিয়ে দরজা ভেঙ্গে ১টি ল্যাপটপ ও ৩টি মোবাইল লুট করে নিয়ে যায়। মনোহরদী ঋষের চর এলাকার স্থানীয় পাওয়ারলুম শ্রমিকরা রাতে ডাকাতদের একটি হাইয়েস গাড়ি আটক করলে তারা ডিবি পুলিশের লোক বলে দ্রুত পালিয়ে যায় বলে এলাকাবাসী জানান। ডাকাতির পর খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত ডাকাতির সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর তদন্ত সফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,ডাকাতির সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here