নিউজ প্রাচ্যের ডান্ডি: ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ কামাল উদ্দিন এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহ জালাল এর সাথে সৌজন্যমূলক সাক্ষাত করেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার দায়িত্বশীলগণ নেতৃবৃন্দ।
রবিবার (১৯ নভেম্বর) রাতে ফতুল্লা থানা শাখার সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান এর নেতৃত্বে নেতাকর্মীরা এই সাক্ষাতে মিলিত হন।

এসময় ফতুল্লা থানার ওসি ইশা ছাত্র আন্দোলনের নীতি, আদর্শ ও কর্মসূচির ব্যাপক ভূয়সী প্রশংসা করেন। পাশাপাশি তিনি পীর সাহেব চরমোনাই হুজুর, মুফতি সাহেব হুজুর সহ ইসলামী আন্দোলন বাংলাদেশের অঙ্গসংগঠনগুলির কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। সুশৃঙ্খলভাবে সাংগঠনিক দায়িত্ব পালন করায় ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখাকে কে ধন্যবাদ জানান।

ফতুল্লা মডেল থানার তদন্ত কর্মকর্তা মুহাম্মদ শাহ জালাল এর সাথে সাক্ষাতকালে সভাপতি আব্দুল্লাহ মুহাম্মাদ হাসান থানার তদন্ত কর্মকর্তার নিকট ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার কার্যাবলী পেশ করেন। সাক্ষাতকালে তিনিও ইশা ছাত্র আন্দোলনের সকল কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন। ইসলামের সঠিক দাওয়াত প্রচার হলে আইনশৃঙ্খলা বাহিনী সবসময় পাশে থাকবে এই বলে আশ্বাস প্রদান করেন। দেশ ও জাতি গঠনে ইশা ছাত্র আন্দোলনের কর্মীদের আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য তিনি উপদেশ প্রদান করেন। পাশাপাশি সাংগঠনিক কাজে স্বচ্ছতা প্রদর্শনের কারনে ফতুল্লা মডেল থানার পক্ষ থেকে ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

পরিশেষে ইশা ছাত্র আন্দোলনের পক্ষ থেকে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মাদ কামালউদ্দিন এবং তদন্ত কর্মকর্তা মুহাম্মাদ শাহ জালাল এর নিকট আসন্ন চরমোনাই (অগ্রহায়ন) মাহফিলে শরীক হবার জন্য দাওয়াত প্রদান করা হয়।

দায়িত্বশীলদের মাঝে উপস্থিত ছিলেন ইশা ছাত্র আন্দোলন ফতুল্লা থানা শাখার সহ সভাপতি মুহা.আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক মুহা.সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহা.আনোয়ার হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহা.আল-আমিন আল আজাদ এবং ছাত্র কল্যান সম্পাদক মুহা.জাহিদ হোসাইন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here